শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

ঋতুর চিকিৎসার সহযোগিতা করলো সার্কেল ফাউন্ডেশন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 209
    Shares

আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাজবাড়ী সার্কেল ও টেলিগ্রাফ অফিসে ঋতুর মামা আসাদুজ্জামানের হাতে সার্কেল ফাউন্ডেশন থেকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেল উপদেষ্টা সদস্য জহুরুল ইসলাম হালিম, টেলিগ্রাফের নির্বাহী সম্পাদক রনি মন্ডল ও সার্কেল ফাউন্ডেশনের সদস্য সুজন বিষ্ণু এবং সজিব শাহরিয়ার।

উল্লেখ্য, প্রতিষ্ঠার জন্মলগ্ন থেকেই সার্কেল ফাউন্ডেশন নানাবিধ সমাজকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। দেশ ও দশের জন্য সার্কেল ফাউন্ডেশন তার সবটুকু দিয়ে কাজ করে যাবে মোবাইল ফোনে এমনটিই জানিয়েছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক শামস্ সোহাগ।

শুক্রবার ৯ অক্টোবর রাজবাড়ী টেলিগ্রাফ থেকে ঋতুর সাহায্যের আবেদন করে একটি পোষ্ট দেওয়া হয়েছিল।

রাজবাড়ী জেলার পাংশার মেয়ে ঋতু । পিতার নাম: রফিক, গ্রাম: বয়রাট, পোস্ট: বয়রাট, থানা: পাংশা, জেলা: রাজবাড়ী। ১২ বছরের এই মেয়েটি বিরল রোগে আক্রান্ত। সে এখন ঢামেক এ চিকিৎসাধীন আছে। ঢাকা মেডিকেল শিশু ওয়ার্ড ২০৮ নং রুম, বেড নং-৪। ঋতুর সারা শরীর পঁচে যাচ্ছে, মাথার চুল উঠে যাচ্ছে। চিকিৎসার জন্য অনেক টাকার দরকার, তার বাবা একজন দরিদ্র ভ্যান চালক। তার পক্ষে চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই সহৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের কামনা করেছে ঋতুর পরিবার।

যোগাযোগ: 01713-592923,
01944-148305

Facebook Comments


এ জাতীয় আরো খবর