শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

রাজবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী মন্ডল আর নেই

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ঢালার চরের সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী মন্ডল (৮০) আজ বুধবার সকালে ঢাকা কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া নিল্লাহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, দুই মেয়ে, পুত্রবধূ, নাতি নাতনী, আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রাজবাড়ী শহরের বিনোদপুর(তরকারি আরৎ সংলগ্ন) গ্রামের বাসিন্দা ছিলেন তিনি।

বিকেল পাঁচটায় রাজবাড়ী রেলওয়ে ঈদগাহ ময়দানের জানাজার নামাজ শেষে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তাকে শহরের আটাশ কলোনী কবরস্থানে দাফন করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg