শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

রাজবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী মন্ডল আর নেই

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 251
    Shares

রাজবাড়ী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও ঢালার চরের সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শুকুর আলী মন্ডল (৮০) আজ বুধবার সকালে ঢাকা কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া নিল্লাহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে, দুই মেয়ে, পুত্রবধূ, নাতি নাতনী, আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রাজবাড়ী শহরের বিনোদপুর(তরকারি আরৎ সংলগ্ন) গ্রামের বাসিন্দা ছিলেন তিনি।

বিকেল পাঁচটায় রাজবাড়ী রেলওয়ে ঈদগাহ ময়দানের জানাজার নামাজ শেষে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তাকে শহরের আটাশ কলোনী কবরস্থানে দাফন করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর