শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

গোয়ালন্দে জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় মিশন সভা অনুষ্ঠিত

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 35
    Shares

রাজবাড়ী জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে কেন্দ্রীয় মিশন সভা অনুষ্ঠিত। ১৪ অক্টোবর ২০ বুধবার দুপুরে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বীর মুক্তিযোদ্ধা শহীদ মহিউদ্দিন আনসার ক্লাব প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

আশরাফুল ইসলাম আমজাদ এর সভাপতিত্বে মিশন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মিশন প্রধান, মোঃ রবিউল ইসলাম(রবি), সাধারণ সম্পাদক জাকের পাটি ছাএফ্রন্ট কেন্দীয় পরিষদ, বিশেষ অতিথি, মেহাম্মাদ আলী বিশ্বাস(কাঞ্চন ) সভাপতি জাকের পাটি রাজবাড়ী জেলা শাখা , মিশন সহকারী, মোঃ জাহিদ হাসান (মিঠু) সহ-সভাপতি জাকের পাটি ছাএফ্রন্ট কেন্দীয় পরিষদ, মোঃ রহুল আমিন শিকদার (এমিল) সাংগঠনিক সম্পাদক জাকের পাটি ছাএফ্রন্ট কেন্দীয় পরিষদ, কে,এম,আল-আমিনুল হক (আকাশ),মোঃ সাকিলুর রহমান (সোহাগ), মোঃ হাবিবুর রহমান (পলাশ)সহ রাজবাড়ী জেলার এবং উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্র ফ্রন্টের স্বত:স্ফুর্ত বিপুল সংখ্যক নেতা ওকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন আলমাছ সাধারণ সম্পাদক রাজবাড়ী জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্ট। জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সাল মোজাদ্দেদী এর নির্দেশে ও জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ডঃ খাজা সায়েম আমীর ফয়সলের দিকনির্দেশনায় দেশব্যাপী জাকের পার্টি ছাত্র ফ্রন্টের মিশন সভা কর্মসুচী শুরু হয়।
সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ডঃ খাজা সায়েম আমীর ফয়সল তিনি জাকের পার্টির সকল কর্মকান্ডের সর্বাত্মক সফলতায় সকলকে সর্বশক্তি নিয়োগের আহবান জানান। একই সাথে জাতীয় সংসদ নির্বাচনের সাংগঠনিক ও প্রচার কার্যক্রম জোরদার ও গতিশীল করনে সকলকে যথাযথ ভুমিকা পালনেরও আহ্বান জানান।সভা শেষে দেশবাসীর জন্য মঙ্গল কামনা করে মোনাজাত করা হয় পরিশেষে তবারক বিতরণ করা হয়।

মোঃ সোহাগ মিয়া
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর