শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গর্ভবতী মহিলাকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩০৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

0Shares

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ রক্ত দিয়ে জীবন বাঁচালেন পতিতা পল্লীর এক গর্ভবতী মহিলাকে। মহিলার আকলিমা বেগম বাড়ী: সিলেট। বর্তমানে তিনি থাকেন দৌলতদিয়া পতিতা পল্লী তে। তার দুই সন্তান থাকে ফরিদপুর শাপলা সেফ হোমে। তিনি গত পাঁচ দিন যাবত গোয়ালন্দ হাসপাতালে ভর্তি আছেন। মহিলাটির বাচ্চা নষ্ট হয়ে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়। এক পর্যায়ে তিনি মুমূর্ষ হয়ে পরেন এবং তার দ্রুত রক্তের প্রোয়োজন হয়ে পরে। এমতাবস্থায় গোয়ালন্দ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের ডাঃ নিতাই কুমার গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে জানান এবং তৎক্ষনাৎ গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ ৭তম বারের মত রক্ত দিতে রাজি হন। মিরাজ ছুটে যান হাসপাতালে এবং মুমূর্ষু রোগীকে রক্ত দেন।

আকলিমা বেগম রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, আমাকে বাঁচাতে যারা রক্ত দিয়ে সাহায্য করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg