শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

গর্ভবতী মহিলাকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 100
    Shares

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ রক্ত দিয়ে জীবন বাঁচালেন পতিতা পল্লীর এক গর্ভবতী মহিলাকে। মহিলার আকলিমা বেগম বাড়ী: সিলেট। বর্তমানে তিনি থাকেন দৌলতদিয়া পতিতা পল্লী তে। তার দুই সন্তান থাকে ফরিদপুর শাপলা সেফ হোমে। তিনি গত পাঁচ দিন যাবত গোয়ালন্দ হাসপাতালে ভর্তি আছেন। মহিলাটির বাচ্চা নষ্ট হয়ে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়। এক পর্যায়ে তিনি মুমূর্ষ হয়ে পরেন এবং তার দ্রুত রক্তের প্রোয়োজন হয়ে পরে। এমতাবস্থায় গোয়ালন্দ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের ডাঃ নিতাই কুমার গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে জানান এবং তৎক্ষনাৎ গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ ৭তম বারের মত রক্ত দিতে রাজি হন। মিরাজ ছুটে যান হাসপাতালে এবং মুমূর্ষু রোগীকে রক্ত দেন।

আকলিমা বেগম রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, আমাকে বাঁচাতে যারা রক্ত দিয়ে সাহায্য করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg