শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গর্ভবতী মহিলাকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

0Shares

গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ রক্ত দিয়ে জীবন বাঁচালেন পতিতা পল্লীর এক গর্ভবতী মহিলাকে। মহিলার আকলিমা বেগম বাড়ী: সিলেট। বর্তমানে তিনি থাকেন দৌলতদিয়া পতিতা পল্লী তে। তার দুই সন্তান থাকে ফরিদপুর শাপলা সেফ হোমে। তিনি গত পাঁচ দিন যাবত গোয়ালন্দ হাসপাতালে ভর্তি আছেন। মহিলাটির বাচ্চা নষ্ট হয়ে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়। এক পর্যায়ে তিনি মুমূর্ষ হয়ে পরেন এবং তার দ্রুত রক্তের প্রোয়োজন হয়ে পরে। এমতাবস্থায় গোয়ালন্দ উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের ডাঃ নিতাই কুমার গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবকে জানান এবং তৎক্ষনাৎ গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সদস্য মিরাজ ৭তম বারের মত রক্ত দিতে রাজি হন। মিরাজ ছুটে যান হাসপাতালে এবং মুমূর্ষু রোগীকে রক্ত দেন।

আকলিমা বেগম রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, আমাকে বাঁচাতে যারা রক্ত দিয়ে সাহায্য করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg