শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

অহংকার পতনের মূল: ফের স্টেশনে ভিক্ষা করছেন সেই রানু মণ্ডল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

0Shares

কণ্ঠ আর সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি সেলিব্রেটিতে পরিণত হয়েছিলেন রানু মণ্ডল নামের এক ভিক্ষুক। কিন্তু অহংকারের কারণে আবারও পতন। ভিক্ষুকের বেশে ফিরলেন রানাঘাট স্টেশনে।

রাতারাতি জনপ্রিয়তায় অনেকটা লাইনচ্যুতি ঘটে রানু মণ্ডলের। নানা সময়ে নানানবিতর্কিত কাণ্ড করে ওকথা বলে গণমাধ্যমের শিরোনামে আসেন রানু। নিজেকে অনেক বড় তারকা মনে করতে শুরু করেন। এ সময় কেউ সেলফি তুলতে এলে বা কাছাকাছি ঘেঁষলে ভুলভাল ইংরেজিতে তাদের সঙ্গে বাজে আচরণ করেন। ভিক্ষুকদের নিয়েও নোংরা মন্তব্য করেন। এসব ঘটনা গণমাধ্যমে আসার পর, তার প্রতি মানুষের সমর্থন-অনুরাগ শুন্যের কোঠায় নেমেআসে।

যে কারণে একে একে হাতছাড়া হয়ে পড়ে গানেরও শো। যারা বিভিন্ন অনুষ্ঠানে তাকে ডাকছিলেন, তারাও দূরত্ব বজায় রাখতে শুরু করেন। ভারতের করোনা পরিস্থিতি বিষয়টি আরও কঠিন হয়ে পড়লে একেবারেই কাজহীন হয়ে পড়েন রানু।

যে কারণে বেঁচে থাকার তাগিদে আলো ঝলমলে গানের জগত থেকে আবার রাণু মণ্ডল ফিরে গেলেন রানাঘাটের সেই স্টেশন চত্বরে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg