শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

প্রায় সাত মাস পর চালু হলো লোকাল শাটল ট্রেন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 127
    Shares

করোনা ভাইরাসের কারণে বন্ধ থাকা লোকাল শাটল ট্রেন দীর্ঘ ছয় মাস ২০ দিন পর গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে চলাচল শুরু করেছে।

সোমবার ভোর পৌনে ছয়টায় ট্রেন কি রাজবাড়ী রেলস্টেশন থেকে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। এরপর গোয়ালন্দঘাট থেকে পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে যায়। দিনে ট্রেন টি দুইবার করে রাজবাড়ী থেকে পোড়াদহ যাতায়াত করে। দীর্ঘদিন পর ট্রেনটি চালু হওয়ায় প্রথমদিনে যাত্রীদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

করোনা সংক্রমনের শুরুতে চলতি বছরের ২৩ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট টু পোড়াদহ চলাচল কারী লোকাল শাটল ট্রেন বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। দীর্ঘ ছয় মাস ২০ দিন পর তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লোকাল শাটল ট্রেন চলাচল শুরু করে।
রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার তনময় দত্ত বলেন ২৩ মার্চ এরপর শাটল ট্রেন টি রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে আর চলাচল করে নাই। দীর্ঘ সাড়ে ছয় মাসের বেশি সময় পর সোমবার ১১ অক্টোবর থেকে এ রুটে আবার শাটল ট্রেন চলাচল শুরু হয়েছে। এতে করে এ রুটে চলাচল কারী যাত্রীরা আবার লোকাল হবে প্রতিটি স্টেশনে ওঠানামা করতে পারবে। চলাচলের প্রথম দিনেই যাত্রীদের ভিড় ছিল চোখে পড়ার মতো

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর