শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

প্রায় সাত মাস পর চালু হলো লোকাল শাটল ট্রেন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

0Shares

করোনা ভাইরাসের কারণে বন্ধ থাকা লোকাল শাটল ট্রেন দীর্ঘ ছয় মাস ২০ দিন পর গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে চলাচল শুরু করেছে।

সোমবার ভোর পৌনে ছয়টায় ট্রেন কি রাজবাড়ী রেলস্টেশন থেকে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। এরপর গোয়ালন্দঘাট থেকে পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে যায়। দিনে ট্রেন টি দুইবার করে রাজবাড়ী থেকে পোড়াদহ যাতায়াত করে। দীর্ঘদিন পর ট্রেনটি চালু হওয়ায় প্রথমদিনে যাত্রীদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

করোনা সংক্রমনের শুরুতে চলতি বছরের ২৩ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট টু পোড়াদহ চলাচল কারী লোকাল শাটল ট্রেন বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। দীর্ঘ ছয় মাস ২০ দিন পর তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লোকাল শাটল ট্রেন চলাচল শুরু করে।
রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার তনময় দত্ত বলেন ২৩ মার্চ এরপর শাটল ট্রেন টি রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে আর চলাচল করে নাই। দীর্ঘ সাড়ে ছয় মাসের বেশি সময় পর সোমবার ১১ অক্টোবর থেকে এ রুটে আবার শাটল ট্রেন চলাচল শুরু হয়েছে। এতে করে এ রুটে চলাচল কারী যাত্রীরা আবার লোকাল হবে প্রতিটি স্টেশনে ওঠানামা করতে পারবে। চলাচলের প্রথম দিনেই যাত্রীদের ভিড় ছিল চোখে পড়ার মতো

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg