শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

প্রায় সাত মাস পর চালু হলো লোকাল শাটল ট্রেন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

0Shares

করোনা ভাইরাসের কারণে বন্ধ থাকা লোকাল শাটল ট্রেন দীর্ঘ ছয় মাস ২০ দিন পর গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে চলাচল শুরু করেছে।

সোমবার ভোর পৌনে ছয়টায় ট্রেন কি রাজবাড়ী রেলস্টেশন থেকে গোয়ালন্দ ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। এরপর গোয়ালন্দঘাট থেকে পোড়াদহের উদ্দেশ্যে ছেড়ে যায়। দিনে ট্রেন টি দুইবার করে রাজবাড়ী থেকে পোড়াদহ যাতায়াত করে। দীর্ঘদিন পর ট্রেনটি চালু হওয়ায় প্রথমদিনে যাত্রীদের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।

করোনা সংক্রমনের শুরুতে চলতি বছরের ২৩ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট টু পোড়াদহ চলাচল কারী লোকাল শাটল ট্রেন বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। দীর্ঘ ছয় মাস ২০ দিন পর তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে লোকাল শাটল ট্রেন চলাচল শুরু করে।
রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার তনময় দত্ত বলেন ২৩ মার্চ এরপর শাটল ট্রেন টি রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থেকে পোড়াদহ রুটে আর চলাচল করে নাই। দীর্ঘ সাড়ে ছয় মাসের বেশি সময় পর সোমবার ১১ অক্টোবর থেকে এ রুটে আবার শাটল ট্রেন চলাচল শুরু হয়েছে। এতে করে এ রুটে চলাচল কারী যাত্রীরা আবার লোকাল হবে প্রতিটি স্টেশনে ওঠানামা করতে পারবে। চলাচলের প্রথম দিনেই যাত্রীদের ভিড় ছিল চোখে পড়ার মতো

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg