শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রথম ম্যাচে রোমাঞ্চকর জয় পেলো নাজমুল একাদশ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

0Shares

বিসিবি প্রেসিডেন্ট কাপের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ। টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত নেন নাজমুল একাদশের কাপ্তান নাজমুল।

ব্যাটিং এ নেমে শুরু থেকেই খুব একটা সুবিধা করতে পারেনি মাহমুদউল্লাহর দল। দলীয় ২১ রানেই একে একে আউট হয়ে সাঁজ ঘরে ফিরে যান নাইম শেখ, লিটন দাস ও মুমিনুল হক। এরপর দলের রানের চাকার দায়িত্ব নেন কাপ্তান নিজেই,সাথে ছিলেন ইমরুল।দুজনে মিলে গড়ে তুলেন ৭৪ রানের জুটি। ব্যক্তিগত ৪০ রানেই বিদায় নেন ইমরুল। মাহমুদউল্লাহও অর্ধ-শতক হাকিয়ে ৫১ রান করে আউট হয়ে যায় । এর পর নাজমুল একাদশের অসাধারণ বোলিং তেমন কেউ মাঠে টিকে থাকতে পারেন নি। সাব্বির ২৫ বলে ২২ রান ও শেষে রাকিবুল ২২ বলে ১৫ রান করে ৪৮ তম ওভারেই সবকটি উইকেট হারিয়ে ফেলে মাহমুদউল্লাহ একাদশ। ইনিংস শেষে ৪৭.৩ ওভারে সংগ্রহ ১৯৬ রান।তাসকিন ১০ ওভারে ৩৭ রান দিয়ে ২ টি উইকেট নেন।

জয়ের জন্য প্রয়োজন ১৯৭ রান।টারগেট তেমন একটা বড় না হলেও পেসার এবাদত হোসেনের বোলিং ভেঙে দেয় নাজমুল একাদশের টপ অডার । দলীয় ৬০ রানের মধ্যে সাজঘরে ফিরে যান সাইফ হাসান, সৌম্য সরকার ও মুশফিকুর রহিম।এরপর কাপ্তান শান্ত ও আফিফ হোসেন মিলে জুটি গড়ার চেষ্টা করলে বাঁধা হয়ে দাঁড়ান মাহমুদউল্লাহ। তার জালে বন্দি পরেন আফিফ হোসেন। এরপর কাপ্তান শান্ত একাই দলের রান চালিয়ে যায় । তবে তিনিও (শান্ত) ২৯ বলে ২৮ রান করে রকিবুলের শিকার হয়ে ফিরে যান।দলের অবস্থা যখন শোচনীয় তখন তৌহিদ হৃদয় ও ইরফান সুক্কুর সাবধানী ব্যাটিং চালিয়ে যান।ষষ্ঠ উইকেটে দুইজনে গড়েন ১০৫ রানের অনবদ্য পার্টনারশিপ। মূলত তারাই দলকে জয়ের বন্দরে পৌঁছে দেয়।যদিও অর্ধ-শতক হাঁকিয়ে সাজঘরে ফিরে যায় হৃদয়। নাঈম হাসান ৪২তম ওভারের প্রথম বলে ছক্কা মেরে দলের জয় নিশ্চিত করেন। ৭৮ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন ইরফান। ৪ উইকেটে জয় লাভ করে নাজমুল একাদশ।

স্কোর কার্ডঃ
মাহমুদউল্লাহ একাদশ : ১৯৬/১০ (৪৭.৩ ওভার)
মাহমুদউল্লাহ ৫১ , ইমরুল ৪০
তাসকিন ৩৭-২ ,আল-আমিন ৪০-২(১ মেডেন)

নাজমুল একাদশ : ১৯৭/৪ (৪১.১ ওভার)
ইরফান ৫৬* ,হৃদয় ৫২
এবাদত ৪৬-৩, মাহমুদউল্লাহ ২৭-১

(শিহাবুর রহমান তিমন)

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg