শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

চিকিৎসায় অবিশ্বাস্য সাফল্য, করোনার ওষুধ কাতারের হাতে

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

0Shares

মধ্যপ্রাচ্যের অন্যতম ধনী দেশ কাতার করোনার ওষুধ পেয়েছে এবং করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় তা কার্যকর প্রমাণিত হয়েছে।

এই করোনার ওষুধের আবিষ্কারক দেশ জাপান। তবে জাপানের পর কাতারই প্রথম দেশ হিসেবে এই ওষুধ পেয়েছে।

প্রাথমিকভাবে কাতার এক লাখ পিছ ওষুধ জাপানের কাছ থেকে সংগ্রহ করে এবং কাতারে করোনায় আক্রান্ত রুগিদের চিকিৎসায় তা ব্যবহার করা হয়।

এই ওষুধ ব্যবহারের ফলে কাতারে অনেক করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে উঠেছেন। এর ফলে প্রায় দেড় হাজারের বেশি করোনায় আক্রান্ত মুমূর্ষু ব্যক্তির অবস্থার পরিবর্তন হয় এবং তাদেরকে হাসপাতালের আইসিইউতে নিতে হয়নি।

কাতারের স্থানীয় একটি দৈনিককে দেওয়া সাক্ষাতকারে তিনি এই তথ্য জানান কাতার সেনাবাহিনীর মেডিকেল সেবা বিভাগের প্রধান কর্মকর্তা ব্রিগেডিয়ার আসআদ খলিল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg