শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

চিকিৎসায় অবিশ্বাস্য সাফল্য, করোনার ওষুধ কাতারের হাতে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

0Shares

মধ্যপ্রাচ্যের অন্যতম ধনী দেশ কাতার করোনার ওষুধ পেয়েছে এবং করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় তা কার্যকর প্রমাণিত হয়েছে।

এই করোনার ওষুধের আবিষ্কারক দেশ জাপান। তবে জাপানের পর কাতারই প্রথম দেশ হিসেবে এই ওষুধ পেয়েছে।

প্রাথমিকভাবে কাতার এক লাখ পিছ ওষুধ জাপানের কাছ থেকে সংগ্রহ করে এবং কাতারে করোনায় আক্রান্ত রুগিদের চিকিৎসায় তা ব্যবহার করা হয়।

এই ওষুধ ব্যবহারের ফলে কাতারে অনেক করোনায় আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে উঠেছেন। এর ফলে প্রায় দেড় হাজারের বেশি করোনায় আক্রান্ত মুমূর্ষু ব্যক্তির অবস্থার পরিবর্তন হয় এবং তাদেরকে হাসপাতালের আইসিইউতে নিতে হয়নি।

কাতারের স্থানীয় একটি দৈনিককে দেওয়া সাক্ষাতকারে তিনি এই তথ্য জানান কাতার সেনাবাহিনীর মেডিকেল সেবা বিভাগের প্রধান কর্মকর্তা ব্রিগেডিয়ার আসআদ খলিল।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg