শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাব এডিটর পান্থ আফজালের মায়ের মৃত্যু

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

0Shares

আজ রবিবার (১১ অক্টোবর) রাজবাড়ী জেলার সাংস্কৃতিক কর্মী ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাব এডিটর পান্থ আফজালের আম্মা রাবেয়া বেগম সকাল সোয়া ১১ টায় ফরিদপুরে টেপাখোলাতে পান্থ আফজালের বোনের বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুর সময় তিনি ৬ ছেলে ৪ মেয়েকে রেখে গেছেন।

পান্থ আফজাল রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, আমার মায়ের চিকিৎসা চলছিল ঢাকাতে। সে দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। একটু সুস্থ হলে মা বোনের বাড়িতে যায়। আজ সকালে তিনি আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন।

তার প্রথম জানাযা বাদ আছরে ৩ নং বেড়াডাঙ্গা নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়, দ্বিতীয় জানাযা মাগরিবের নামাজ শেষে বড় মসজিদে অনুষ্ঠিত হয়। তাকে দাফন করা হয় ভবানীপুর (মুরগী ফার্ম) গোরস্থানে তার স্বামীর কবরের পাশে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg