শিরোনাম
ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাব এডিটর পান্থ আফজালের মায়ের মৃত্যু

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 64
    Shares

আজ রবিবার (১১ অক্টোবর) রাজবাড়ী জেলার সাংস্কৃতিক কর্মী ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাব এডিটর পান্থ আফজালের আম্মা রাবেয়া বেগম সকাল সোয়া ১১ টায় ফরিদপুরে টেপাখোলাতে পান্থ আফজালের বোনের বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুর সময় তিনি ৬ ছেলে ৪ মেয়েকে রেখে গেছেন।

পান্থ আফজাল রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, আমার মায়ের চিকিৎসা চলছিল ঢাকাতে। সে দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। একটু সুস্থ হলে মা বোনের বাড়িতে যায়। আজ সকালে তিনি আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন।

তার প্রথম জানাযা বাদ আছরে ৩ নং বেড়াডাঙ্গা নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়, দ্বিতীয় জানাযা মাগরিবের নামাজ শেষে বড় মসজিদে অনুষ্ঠিত হয়। তাকে দাফন করা হয় ভবানীপুর (মুরগী ফার্ম) গোরস্থানে তার স্বামীর কবরের পাশে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর