গোয়ালন্দ দৌলতদিয়াতে মাদক সহ ৪ জন গ্রেপ্তার, মোবাইল কোর্টে সাজা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলওয়ে স্টেশনের পাশে মাদকের হাট হিসেবে খ্যাত পোড়াভিটা থেকে আজ রোবিবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর তপন কান্তি সরমার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে ২ মাদক সেবী ও ২ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। আসামি ৪ জনকে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো.রফিকুল ইসলাম এর কাযার্লয়ে হাজির করলে সেখানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০০৮ ধারা ৯(১) দফা (গ) লঙ্ঘন এবং একি আইনের ধারা ৩৬(১) এর সারণীর ক্রমিক ২১ অনুসারে ৩ জনকে ০৩(তিন) মাস এবং ১ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

৩ মাস করে দন্ডপ্রাপ্তরা হলেন দৌলতদিয়া পুড়াভিটা এলাকার আবু কালামের স্ত্রী মোছা. সেলিনা আক্তার(৩৭) একই এলাকার মো. দুলাল মোল্লার স্ত্রী মোছা. কাজলি বেগম( ৪০) ,গোয়ালন্দ পৌর দেওয়ান পাড়া এলাকার মো. রজব আলী শেখের ছেলে মো. সেলিম শেখ (২৪), ৬ মাসের দন্ডপ্রাপ্ত হলেন দৌলতদিয়া সামছু মাষ্টার পাড়া এলাকার মো. লাল মিয়া খানের স্ত্রী মোছা হেলেনা বেগম (৩৪) তাদের সকলের নিকট থেকে মোট ৩০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সেপেক্টর তপন কান্তি সরমা রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, দৌলতদিয়া যৌন পল্লীর পাশে পুড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে দুই জন মাদকসেবী ও দুই জন মাদক ব্যাবসায়ীকে মাদক সহ আটক করে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্টেটের আদালতে হাজির করলে তারা দোষ স্বীকার করলে নির্বাহী আদালত তাদের ৪ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg