দেশব্যাপী খুন, ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

0Shares

আজ (১১ অক্টোবর) সকাল ১০টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে জাতীয় ছাত্র সমাজ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে দেশব্যাপী অব্যাহত খুন, ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধ ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন সংশোধনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী জেলা ছাত্রসমাজের সভাপতি ও জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রুহুল আমিন (বিপ্লব) গাজীর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড হাবিবুর রহমান বাচ্চু।

মানববন্ধনে বক্তারা বলেন, “ধর্ষনের সাথে জড়িত অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করা না হলে,সরকারের সকল ভালো কাজের সুনামই নষ্ট হয়ে যাবে।” বক্তারা দেশব্যাপী অব্যাহত খুন ধর্ষণ ও নারীর প্রতি সংহিসতা বন্ধ ও জড়িতদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে দ্রুত আইন সংশোধনের দাবি জানান।

এছাড়া মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মমিন, সহ-সভাপতি খোন্দকার গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক আক্কাস আলী বাবুু, জাতীয় পার্টির সদর উপজেলা কমিটির সভাপতি রতন কুমার, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌরসভার সভাপতি আসাদুজ্জামান চাঁদ, ছাত্রনেতা মনিরুল ইসলাম মুন প্রমুখ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg