শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

লিবিয়ায় করোনা উপসর্গ নিয়ে গোয়ালন্দের রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০

0Shares

গোয়ালন্দের উজানচর ইউনিয়ন ৫নং ওয়ার্ডের আ.মোতালেব মোল্লার ছেলে লিবিয়া প্রবাসী মোঃ কুরবান মোল্লা আনুমানিক রাত ৯টার (লিবিয়ার সময়) সময় করোনা উপসর্গ নিয়ে মারা যান (ইন্না-নিল্লাহে ওয়া ইন্না- ইলাইহের রাজিউন)। তিনি ৩ কন্যা সন্তানের জনক।

নিহত কুরবান মোল্লার ছোট ভাই সোলায়মান মোল্লা রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন, আমার ভাই দীর্ঘ ৯ বছর প্রবাসে কাটিয়েছেন। তিনি লিবিয়াতে ফ্রী ভিসায় একটা ওষুধের দোকানে কাজ করতেন সে ৩ কন্যা সন্তানের জনক। নিহতের ভাই আরো বলেন, গত ৫ অক্টোবর বমি,জ্বর-ঠান্ডায় অসুস্থ হয়। প্রথমে প্রাথমিক চিকিৎসা নিলেও পরে গুরুতর অসুস্থ হয়। তাকে হাসপাতালে না নিয়ে থাকার ঘরেই চিকিৎসা প্রদান করা হলে তার অবস্থার আরো অবনতি হয় এবং তিনি ৫ দিন পর ০৯ অক্টোবর মৃত্যু বরণ করেন।

নিহত ব্যাক্তিকে দ্রুত দেশে আনার জন্য তার ভাই রাজবাড়ী টেলিগ্রাফের মাধ্যমে সরকারের কাছে অনুরোধ জানান।

তার এই মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg