শিরোনাম
প্রধানমন্ত্রী চান বাড়িঘরে সিলিন্ডার গ্যাস ব্যবহার করা হোক: এমপি জাহিদ মালেক রাস্তার জায়গায় দোকান, মসজিদের জমিতে নির্মিত হচ্ছে রাস্তা দলীয় প্রতীক নিয়ে ইউপি নির্বাচনে দুইবার ভরাডুবি, এবার প্রার্থী হয়েছেন উপজেলায় গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন

আপনার একটু সহযোগিতায় বাঁচতে পারে ১২ বছরের মেয়েটি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার পাংশার মেয়ে ঋতু । পিতার নাম: রফিক, গ্রাম: বয়রাট, পোস্ট: বয়রাট, থানা: পাংশা, জেলা: রাজবাড়ী। ১২ বছরের এই মেয়েটি বিরল রোগে আক্রান্ত। সে এখন ঢামেক এ চিকিৎসাধীন আছে। ঢাকা মেডিকেল শিশু ওয়ার্ড ২০৮ নং রুম, বেড নং-৪।

তার সারা শরীর পঁচে যাচ্ছে, মাথার চুল উঠে যাচ্ছে। চিকিৎসার জন্য অনেক টাকার দরকার, তার বাবা একজন দরিদ্র ভ্যান চালক। তার পক্ষে চিকিৎসার খরচ বহন করা সম্ভব হচ্ছে না। তাই সহৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের কামনা করছি।
যোগাযোগ: 01713-592923,
01944-148305

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg