শিরোনাম
সাদামাটা আয়োজনে রাজবাড়ীর কাত্যায়নী পূজা রাজবাড়ীতে ১১ মামলার আসামী মিথুন গ্রেফতার রাজবাড়ীতে নতুন করে ১২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৬ জন ২৫টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা, ইভিএমে ভোট রাজবাড়ীতে প্রাইভেটকার চাপায় শিশুর মৃত্যু পাংশায় বীর মুক্তিযােদ্ধা ও জেলা কৃষকলীগের সভাপতির স্মরণ সভায় কাজী কেরামত আলী এম.পি কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতির মায়ের ইন্তেকাল আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হওয়ায় আরাফাত রামিম কে সংবর্ধনা ইমনের নতুন সিনেমা ‘বীরত্ব’-এর শুটিং হচ্ছে রাজবাড়ীতে শোষক নই, সেবক হতে চাই, গোয়ালন্দ পৌর ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লিয়াকত হোসাইন

গোয়ালন্দে ধর্ষকদের বিরুদ্ধে মকবুলের দোকান সংলগ্নে মানববন্ধন কর্মসূচি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 250
    Shares

জহুরুল ইসলাম হালিম // নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক সময়ে বিভিন্ন গণধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন নিপীড়নের প্রতিবাদে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় মকবুলের দোকান এলাকায় যুব সমাজের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। “যুব সমাজের” ব্যানারে শুক্রবার জুম্মার নামাজ শেষে বেলা ২ টার সময় ঢাকা,খুলনা মহাসড়কে মকবুলের দোকান বাস ষ্টান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

শিক্ষার্থী আব্দুর রহমানের সভাপতিত্বে শুক্রবার (৯ অক্টোবর) বেলা ২টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত মানববন্ধন কর্মসূচিতে দলমত নির্বিশেষে ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে মানববন্ধন শেষে বিক্ষোভ করে। মকবুলের দোকান যুব সমাজের সাথে সংহতি প্রকাশ করে মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন, শিক্ষার্থী আব্দুর রহমান,মোতালেব প্রামানিক, সালাউদ্দিন,আনিছ সহ আরও অনেকে। এসময় এলাকার শতাধিক শিক্ষার্থীদের সাথে স্থানীয় অনেকেই অংশ গ্রহণ করেন। শিক্ষার্থীরা বলেন, প্রতিটা ধর্ষন কারীকে ফাঁসির আওতায় আনার জন্য সরকার কে অনুরোধ করছি, সেই সাথে ধর্ষকদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। সারা দেশের হত্যা, নিপীড়ন, ধর্ষন ও ধর্ষকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট সকল কে ফাঁসির দাবি জানান তারা।

শিশুদের হাতে বিভিন্ন রকমের প্লেকার্ড: শোভা পায় মানুষের বাংলায় ধর্ষকের ঠাঁই নেই, সভ্যদের বাংলায় ধর্ষকের ঠাঁই নেই, ধর্ষকদের শাস্তি মৃত্যুদন্ড চাই।

ঢাকা,খুলনা মহাসড়কের পাশে মকবুলের দোকান বাস ষ্টান্ডে মানববন্ধন শেষে বিক্ষোভ করে শিক্ষার্থীরা ও সাধারন জনগন অবিলম্বে সারাদেশে এ ধরনের কাজের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। শিক্ষার্থীরা তাদের দাবীর সাথে সংহতি প্রকাশ করে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর