শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

গোয়ালন্দে ধর্ষকদের বিরুদ্ধে মকবুলের দোকান সংলগ্নে মানববন্ধন কর্মসূচি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম // নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক সময়ে বিভিন্ন গণধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন নিপীড়নের প্রতিবাদে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় মকবুলের দোকান এলাকায় যুব সমাজের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। “যুব সমাজের” ব্যানারে শুক্রবার জুম্মার নামাজ শেষে বেলা ২ টার সময় ঢাকা,খুলনা মহাসড়কে মকবুলের দোকান বাস ষ্টান্ডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

শিক্ষার্থী আব্দুর রহমানের সভাপতিত্বে শুক্রবার (৯ অক্টোবর) বেলা ২টা থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত মানববন্ধন কর্মসূচিতে দলমত নির্বিশেষে ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে মানববন্ধন শেষে বিক্ষোভ করে। মকবুলের দোকান যুব সমাজের সাথে সংহতি প্রকাশ করে মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণ করেন, শিক্ষার্থী আব্দুর রহমান,মোতালেব প্রামানিক, সালাউদ্দিন,আনিছ সহ আরও অনেকে। এসময় এলাকার শতাধিক শিক্ষার্থীদের সাথে স্থানীয় অনেকেই অংশ গ্রহণ করেন। শিক্ষার্থীরা বলেন, প্রতিটা ধর্ষন কারীকে ফাঁসির আওতায় আনার জন্য সরকার কে অনুরোধ করছি, সেই সাথে ধর্ষকদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। সারা দেশের হত্যা, নিপীড়ন, ধর্ষন ও ধর্ষকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট সকল কে ফাঁসির দাবি জানান তারা।

শিশুদের হাতে বিভিন্ন রকমের প্লেকার্ড: শোভা পায় মানুষের বাংলায় ধর্ষকের ঠাঁই নেই, সভ্যদের বাংলায় ধর্ষকের ঠাঁই নেই, ধর্ষকদের শাস্তি মৃত্যুদন্ড চাই।

ঢাকা,খুলনা মহাসড়কের পাশে মকবুলের দোকান বাস ষ্টান্ডে মানববন্ধন শেষে বিক্ষোভ করে শিক্ষার্থীরা ও সাধারন জনগন অবিলম্বে সারাদেশে এ ধরনের কাজের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। শিক্ষার্থীরা তাদের দাবীর সাথে সংহতি প্রকাশ করে দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg