শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২পরিবারে শোকের মাতম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩১৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কে বৃহস্পতিবার দুপুর আড়াইটা ও বুধবার রাত সাড়ে ১০টায় দুটি সড়ক দূর্ঘটনায় ইমন (১৫) ও আব্দুল কুদ্দুস(৩৫) নামে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

একই সাথে ইমনের মোটর সাইকেলে থাকা অনিক (১৫) ও দিদার (১৬) নামে দুই যুবক গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ইমন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বরকত সরদার পাড়া গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে। আহত দুই যুবক আইয়ুব মেম্বরের ছেলে অনিক ও শামচুল হকের ছেলে দিদারের বাড়ি উপজেলার একই এলাকায়। অপর দিকে দূর্ঘটনায় নিহত আব্দুল কুদ্দুসের বাড়ি উপজেলার উজানচর গ্রামে তার বাবার নাম জানা যায়নি।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ইমন, অনিক, দিদার একই মোটর সাইকেল যোগে মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিল। গোয়ালন্দ ফিড মিলের কাছে পৌঁছালে গ্রীণ লাইন পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা খেয়ে তারা ছিটকে পড়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। অনিক ও দিদারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে বুধবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুল কুদ্দুস মোটর সাইকেল যোগে মহাসড়ক হয়ে বাড়ি ফেরার পথে ফিডমিল এলাকার একই স্থানে পৌঁছালে ট্রাকের চাপায় ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

সোহাগ মিয়া
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg