শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গোয়ালন্দে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২পরিবারে শোকের মাতম

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে ঢাকা-খুলনা মহাসড়কে বৃহস্পতিবার দুপুর আড়াইটা ও বুধবার রাত সাড়ে ১০টায় দুটি সড়ক দূর্ঘটনায় ইমন (১৫) ও আব্দুল কুদ্দুস(৩৫) নামে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

একই সাথে ইমনের মোটর সাইকেলে থাকা অনিক (১৫) ও দিদার (১৬) নামে দুই যুবক গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ইমন গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বরকত সরদার পাড়া গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে। আহত দুই যুবক আইয়ুব মেম্বরের ছেলে অনিক ও শামচুল হকের ছেলে দিদারের বাড়ি উপজেলার একই এলাকায়। অপর দিকে দূর্ঘটনায় নিহত আব্দুল কুদ্দুসের বাড়ি উপজেলার উজানচর গ্রামে তার বাবার নাম জানা যায়নি।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ইমন, অনিক, দিদার একই মোটর সাইকেল যোগে মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিল। গোয়ালন্দ ফিড মিলের কাছে পৌঁছালে গ্রীণ লাইন পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা খেয়ে তারা ছিটকে পড়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। অনিক ও দিদারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে বুধবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুল কুদ্দুস মোটর সাইকেল যোগে মহাসড়ক হয়ে বাড়ি ফেরার পথে ফিডমিল এলাকার একই স্থানে পৌঁছালে ট্রাকের চাপায় ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

সোহাগ মিয়া
গোয়ালন্দ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg