গোয়ালন্দে ধর্ষক ও ধর্ষণের বিরুদ্ধে “আমরা ছাত্র’’ ব্যানারে মানববন্ধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

0Shares

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক সারাদেশে বিভিন্ন গণধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন- নিপীড়নের প্রতিবাদে আজ ০৮ অক্টোবর সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত গোয়ালন্দ সরকারি কামরুল ইসলাম কলেজের সামনে, গোয়ালন্দ বাজার-বাসস্ট্যান্ড সড়কে ‘আমরা ছাত্র’ ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
কলেজের শতাধিক শিক্ষার্থীদের পাশাপাশি স্থানীয় অনেকেই মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে “আমরা ছাত্র” সাথে সংহতি প্রকাশ করে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান,গোয়ালন্দ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি শামীম শেখ অংশ গ্রহণ করেন।

কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, আবুল কালাম আজাদ, আনিছুর রহমান, উদ্যোক্তা মনন, আবির, রিবি, রাশেদুল ইসলাম অপু,রাতুল সেক,কৌশিক মল্লিক, সহ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে যে বর্বরোচিত নারী নির্যাতন করা হয়েছে এবং সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া গণধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন – নিপীড়নের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।এই ঘটনার সাথে যারাই জরিত থাকুকনা কেনো তাদের সবাইকে দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করি।

বক্তারা আরো বলেন, আসুন, দলমত নির্বিশেষে সবাই ধর্ষণ, নারী নির্যাতন ও নিপীড়নের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জের এক নারীকে(৩৭) বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে। ভিডিও ছড়িয়ে পরার পর থেকেই সারা দেশে বিভিন্ন মহল থেকে প্রতিবাদের ঝড় উঠে।

ফিরোজ আহমেদ
গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg