শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজবাড়ীর কৃতি সন্তান আমিনুল ৩৬তম বিসিএস ক্যাডার এসোসিয়েশনের সভাপতি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

0Shares

রাজবাড়ী টেলিগ্রাফের উপদেষ্টা,রাজবাড়ী গোয়ালন্দের কৃতি সন্তান আমিনুল ইসলাম ৩৬ তম বিসিএস এসোসিয়েশনর সভাপতি নির্বাচিত।

গত ২ রা অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ৩৬ তম বিসিএস ক্যাডারস সার্ভিসের প্রতিনিধিদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় তাকে সভাপতি এবং পুলিশ ক্যাডারের হাসান রুহানীকে সাধারণ সম্পাদক করে সংগঠনের আংশিক কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, রাজবাড়ী শহরের বেড়াডাঙ্গা ১ নং সড়কের বাসিন্দা মরহুম বীর মুক্তিযােদ্ধা মােশাররফ হােসেনের ছেলে মােঃ আমিনুল ইসলাম বুলবুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের লােক প্রশাসন বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। বর্তমানে তিনি কুড়িগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদে কর্মরত। এছাড়া তিনি গোয়ালন্দ শিশু সংসদের প্রতিষ্ঠাতা।

৩৬ তম প্রশাসন ক্যাডারে যােগদানের পূর্বে তিনি জাতীয় নিরাপত্তা গােয়েন্দা সংস্থা (এনএসআই) ‘ র সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg