শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ীতে ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০

0Shares

“ আওয়াজ তুলতে ঘরে নয়, রাজপথে আসুন ” এই শ্লোগানে রাজবাড়ীসহ দেশব্যাপী সকল ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনের সড়কে রাজবাড়ীর সাধারণ শিক্ষার্থীবৃন্দ এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীবৃন্দ অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন- আজ দেশের কোনো জায়গায় নারীরা নিরাপদ নয়। শিক্ষা প্রতিষ্ঠান, কর্মক্ষেত্র, যানবাহনেও নারী যৌন নিপীড়ন ও ধর্ষণের শিকার হচ্ছে। তাহলে নারীরা কিভাবে চলবে? বক্তারা ধর্ষকের দৃষ্টান্তমূলক সর্ব্বোচ শাস্তি ও দ্রুত সময়ের মধ্যে বিচার কাজ শেষ করার দাবি জানান।

শিক্ষার্থী তিশা বলেন, আমরা এখন ঘর থেকে বের হতে ভয় পায় জানিনা সুষ্ঠু ভাবে বাসায় ফিরতে পারবো কিনা, বাইরে থাকলে আমাদের বাবা, মা খুব চিন্তায় থাকেন। শিক্ষার্থী ফারজানা আক্তার বলেন, অনেকেই বলেন ধর্ষণের জন্য নারীর পোশাক দায়ী এ কথাটা কতটা যুক্তিসংগত সেটা তিনি প্রশ্ন রাখেন।

এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর শেখ তিতু ও রাজবাড়ী সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার রবিউল ইসলাম (মজনু), জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সাকিব রাফি,
ছাত্র ইউনিয়নের সভাপতি আব্দুল হালিম বাবু, সাধারণ সম্পাদক কাওসার আহমেদ রিপন, সহ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সৌরভ (শিক্ষার্থী খুলনা বিশ্ববিদ্যালয়), নিহান মাহমুদ খায়রুল, আব্দুল হালিম বাবুসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg