শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দে ছিনতাইকারি পাঁচ যুবকসহ মাদক কারবারি দুই নারী গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম // রাজবাড়ীর গোয়ালন্দে পাঁচ ছিনতাইকারিসহ দুই মাদককারবারি নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট ও যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার শাহেদুল ইসলাম, রবিন সরদার, কালু মন্ডল, বিজয় প্রামানিক ও উজ্জল মন্ডল দৌলতদিয়া ঘাটএলাকার ছিনতাইচক্রের সক্রিয় সদস্য। অপর দুই নারী খোদেজা বেগম ও রহিমা বেগম এলাকার চিহ্নিত মাদক কারবারি। তাদের সবার বাড়ি গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন,কালু মন্ডলের কাছে ছিনতাই কৃত ১টা মোবাইল জব্দ আর মহিলা ২ জনের কাছে ৫ পুরিয়া হেরোইন পাওয়া গেছে।

মাদক কারবারি


গ্রেপ্তার ছিনতাইকারি পাঁচ যুবকসহ মাদক কারবারি দুই নারীকে আজ বুধবার বিকেলে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুলইসলামের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালতে নেয়া হয়। এ সময় অপরাধ স্বীকার করায় ছিনতাই কারিদের মধ্যে কালু মন্ডলকে ৬ মাসের কারাদন্ড, অপর চার ছিনতাই কারিকে অর্থ দন্ডের পাশাপাশি মাদক কারবারি ওই দুই নারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন ওই ভ্রাম্যমাণ আদালত।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg