শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গোয়ালন্দে ছিনতাইকারি পাঁচ যুবকসহ মাদক কারবারি দুই নারী গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৬৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৭ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম // রাজবাড়ীর গোয়ালন্দে পাঁচ ছিনতাইকারিসহ দুই মাদককারবারি নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট ও যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তার শাহেদুল ইসলাম, রবিন সরদার, কালু মন্ডল, বিজয় প্রামানিক ও উজ্জল মন্ডল দৌলতদিয়া ঘাটএলাকার ছিনতাইচক্রের সক্রিয় সদস্য। অপর দুই নারী খোদেজা বেগম ও রহিমা বেগম এলাকার চিহ্নিত মাদক কারবারি। তাদের সবার বাড়ি গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন,কালু মন্ডলের কাছে ছিনতাই কৃত ১টা মোবাইল জব্দ আর মহিলা ২ জনের কাছে ৫ পুরিয়া হেরোইন পাওয়া গেছে।

মাদক কারবারি


গ্রেপ্তার ছিনতাইকারি পাঁচ যুবকসহ মাদক কারবারি দুই নারীকে আজ বুধবার বিকেলে গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুলইসলামের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালতে নেয়া হয়। এ সময় অপরাধ স্বীকার করায় ছিনতাই কারিদের মধ্যে কালু মন্ডলকে ৬ মাসের কারাদন্ড, অপর চার ছিনতাই কারিকে অর্থ দন্ডের পাশাপাশি মাদক কারবারি ওই দুই নারীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন ওই ভ্রাম্যমাণ আদালত।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg