শিরোনাম
মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ফুডপ্যান্ডা এবার রাজবাড়ীতে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামিনে মুক্ত হলেন ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজু রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার

এবার ওয়ানডে টুর্নামেন্টের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশের ক্রিকেটাররা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 17
    Shares

১১ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে ত্রিদলীয় ওয়ানডে টুর্নামেন্ট। জাতীয় দলের ক্রিকেটার ও হাই পার্ফমেন্স দলের ক্রিকেটারদের নিয়ে ৩ টি দল গঠন করা হবে যারা একে অপরের বিপক্ষে লড়বে। তিন দলের নেতৃত্বে থাকবেন মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্ত। মূলত অধিনায়কদের প্রতি সম্মান রেখে তাদের নামেই দলের নামকরণ করেছে বিসিবি।

নিজেদের মধ্যে এমন ম্যাচ গুলো দারুণ উপভোগ করছেন ক্রিকেটাররা। ২ দিনের প্রথম প্রস্তুতি ম্যাচে ব্যাটসম্যানদের মধ্যে কেবল মমিনুল হক জ্বলে উঠলেও আর কেউ তেমন রানের দেখা পাননি।তাই ম্যাচের একমাত্র সেঞ্চুরির মালিকও তিনি।এক্ষেত্রে দ্বিতীয় ম্যাচের চিত্রটা কিন্তু ভিন্ন। রান পেয়েছেন ইমরুল, লিটন মাহমুদউল্লাহরা। লিটনের ব্যাট থেকে এসেছে ৪৪, মাহমুদউল্লাহ করেছেন ৫৬ ও ইমরুলের ইনিংস থামে ব্যক্তিগত ৫৯ রানে।

তবে প্রথম ম্যাচের মত দ্বিতীয় ম্যাচেও উজ্জ্বল ছিলেন বোলাররা। তাসকিন তার সাফল্যের ধরা অব্যাহত রেখে এই ম্যাচেও নিয়েছেন ৩ উইকেট। এছাড়াও সাইফুদ্দিন,আল-আমিন ও তাইজুল নিয়েছেন ১ টি করে উইকেট।

লকডাউনের লম্বা বিরতির পর এমন ম্যাচগুলো দারুণ কাজে দিচ্ছে বলে মনে করছেন ক্রিকেটাররা।

মারুফ হোসেন,ক্রীড়া প্রতিনিধি
ঢাকা

Facebook Comments


এ জাতীয় আরো খবর