শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বসন্তপুরে যুবসমাজ এর উদ্যোগে ধর্ষক’দের বিচার দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০২২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম//রাজবাড়ী সদর উপজেলা বসন্তপুরে দেশের সকল ধর্ষকদের শাস্তি’র দাবিতে মানববন্ধন করেছে সেচ্ছাসেবী সংগঠন “সোশ্যাল সার্ভিস অর্গানাইজেশন বসন্তপুর”

“আমার সোনার বাংলায় ধর্ষকের ঠাই নাই” এই স্লোগান’কে সামনে রেখে ঢাকা-খুলনা মহাসড়ক, বসন্তপুর রেলগেট সংলগ্ন দেওয়ান ফুড ভিলেজ’এর সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫টা থেকে শুরু হয়ে, সন্ধা ৬টা পর্যন্ত চলে এ মানববন্ধন।

সোশ্যাল সার্ভিস অর্গানাইজেশন বসন্তপুর-এস.এস.ও.বি এর প্রতিষ্ঠাতা দেওয়ান মো: রিয়ানের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় দেওয়ান রিয়াদ, সৌরভ দেওয়ান, সুমন বেগ, শিমুল মাহমুদ, আশিক খান, মেহেদী, মিরাজ, আলিফ, শুভ, জিসান,এলেম, মাহিম সহ দুই শতাধিক লোক উপস্থিত ছিলেন।

এস.এস.ও.বি এর প্রতিষ্ঠাতা দেওয়ান মোঃ রিয়ান বলেন
দেশের এই ক্লান্তি লগ্নে করোনা মহামারি’র চেয়েও ভয়ংকর রূপ ধারণ করেছে এই ধর্ষণ অবস্থা, এই ধর্ষকদের প্রকাশ্যে ফাঁসি চাই, এতে বাংলার বুকে কেউ ধর্ষণের মত নিকৃষ্ট কাজ করার সাহস না পায়।

পরে সবাই দেশের সকল ধর্ষকদের দৃষ্টান্ত শাস্তি দাবি জানিয়ে মানববন্ধনের সমাপ্তি করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg