শিরোনাম
জেলা কোর কমিটির সাথে ফরিদপুর সদর উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে চাঁদাবাজি মামলায় জামিনে এসে সাংবাদিকের উপর হামলা ও হত্যার চেষ্টা গোয়ালন্দে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ইভটিজিংয়ের অভিযোগে সাংবাদিককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার শিক্ষক সংকটে গোয়ালন্দে দুটি সরকারি উচ্চ বিদ্যালয় সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, আটক ২ কাল থেকে লাগাতার চলবে মাঠের খেলা: মমতাজ রাজবাড়ীতে খাদ্য সহায়তা ও ক্রাচ বিতরণ করেছে মানবিক সংগঠন এক কাপ চা রাজবাড়ীতে ২১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার-২

করোনায় আক্রান্ত হলেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট খান মো: জহুরুল হক

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

0Shares

ডেস্ক রিপোর্ট: রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এবং রাজবাড়ী কন্ঠের সম্পাদক এডভোকেট খান মো: জহুরুল হক করোনায় আক্রান্ত।
বর্তমানে তিনি নিজ বাড়িতেই হোম আইসোলেশনে আছেন। তিনি গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন। সেকারণে গত ১৯ জুলাই রবিবার তিনি রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। আজ বুধবার হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছে তার করোনা পজেটিভ। তবে তিনি অনেকটাই সুস্থ আছেন এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ সেবন করছেন।
রাজবাড়ী টেলিগ্রাফের নির্বাহী পরিচালক এবং কাতার প্রবাসী সাংবাদিক তাইফুর রহমান তুষার তার সাথে ফোনযোগে কথা বলেছেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।
রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক ও প্রকাশক গাজি সাইফুল ইসলাম এবং টেলিগ্রাফের প্রধান নির্বাহী কর্মকর্তা শামস্‌ সোহাগ তার আশু রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg