শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

করোনায় আক্রান্ত হলেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট খান মো: জহুরুল হক

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 46
    Shares

ডেস্ক রিপোর্ট: রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এবং রাজবাড়ী কন্ঠের সম্পাদক এডভোকেট খান মো: জহুরুল হক করোনায় আক্রান্ত।
বর্তমানে তিনি নিজ বাড়িতেই হোম আইসোলেশনে আছেন। তিনি গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন। সেকারণে গত ১৯ জুলাই রবিবার তিনি রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। আজ বুধবার হাসপাতাল কর্তৃপক্ষ নিশ্চিত করেছে তার করোনা পজেটিভ। তবে তিনি অনেকটাই সুস্থ আছেন এবং চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ সেবন করছেন।
রাজবাড়ী টেলিগ্রাফের নির্বাহী পরিচালক এবং কাতার প্রবাসী সাংবাদিক তাইফুর রহমান তুষার তার সাথে ফোনযোগে কথা বলেছেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।
রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক ও প্রকাশক গাজি সাইফুল ইসলাম এবং টেলিগ্রাফের প্রধান নির্বাহী কর্মকর্তা শামস্‌ সোহাগ তার আশু রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর