শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

আবারো ছন্দে ফিরছেন তাসকিন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

0Shares

টাইগার স্পিডস্টার তাসকিন আহমেদের আন্তর্জাতিক অভিষেক হয় অনেকটা রাজকীয়ভাবে। ২০১৪ সালে ভারতের বিপক্ষে অভিষেক ম্যাচেই ১৯ বছর বয়সে তুলে নিয়েছিলেন ৫ উইকেট। এরপর একের পর এক সিরিজে চলে তার রাজত্ব এবং তিনি হয়ে ওঠেন টাইগার পেস এটাকের অন্যতম এক ভরসার নাম।

তবে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন আইসিসি তাসকিনের একশন অবৈধ ঘোষণা করার পর পরই তিনি হোঁচট খান। পরবর্তীতে একশন পুনরায় শুধরে আবারও জাতীয় দলে সুযোগ পেলেও তিনি ভরসার প্রতিদান দিতে পারছিলেন না।যার ফল ২০১৮ সালের পর আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি তাসকিনকে। মাঝে ঘরোয়া লীগ কিংবা বিপিএল এ ভালো পার্ফরমেন্স এর পর জাতীয় দলে ডাক পেলেও ইঞ্জুরির কারণে আর মাঠে নামা হয়নি।

তবে করোনা পরিস্থিতিতে লকডাউনকে বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছেন তাসকিন।নিজের ফিটনেসের দিকে বাড়তি নজর রেখে বোলিং স্কিল নিয়ে কাজ করছেন নিয়মিত। যার ফলও একটু একটু করে মিলতে শুরু করেছে। একটানা একই লাইন লেন্থে বল করতে এখন অনেকটাই সাবলীল তিনি। যার সাথে সাথে ধার বেড়েছে গতি ও সুইংয়েরও। এক কথায় লংগার ভার্সনের জন্য একেবারে পার্ফেক্ট প্যাকেজে নিজেকে পরিণত করার জন্য মরিয়া তাসকিন। শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় কিছুটা আক্ষেপ থাকলেও তা পুষিয়ে নিতে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে নিজের সেরাটা উজাড় করে দিচ্ছেন তিনি। নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ২ উইকেট নিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে বড় আশা দেখছেন তিনি।

মারুফ
ঢাকা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg