শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

আবারো ছন্দে ফিরছেন তাসকিন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৮২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 48
    Shares

টাইগার স্পিডস্টার তাসকিন আহমেদের আন্তর্জাতিক অভিষেক হয় অনেকটা রাজকীয়ভাবে। ২০১৪ সালে ভারতের বিপক্ষে অভিষেক ম্যাচেই ১৯ বছর বয়সে তুলে নিয়েছিলেন ৫ উইকেট। এরপর একের পর এক সিরিজে চলে তার রাজত্ব এবং তিনি হয়ে ওঠেন টাইগার পেস এটাকের অন্যতম এক ভরসার নাম।

তবে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন আইসিসি তাসকিনের একশন অবৈধ ঘোষণা করার পর পরই তিনি হোঁচট খান। পরবর্তীতে একশন পুনরায় শুধরে আবারও জাতীয় দলে সুযোগ পেলেও তিনি ভরসার প্রতিদান দিতে পারছিলেন না।যার ফল ২০১৮ সালের পর আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি তাসকিনকে। মাঝে ঘরোয়া লীগ কিংবা বিপিএল এ ভালো পার্ফরমেন্স এর পর জাতীয় দলে ডাক পেলেও ইঞ্জুরির কারণে আর মাঠে নামা হয়নি।

তবে করোনা পরিস্থিতিতে লকডাউনকে বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছেন তাসকিন।নিজের ফিটনেসের দিকে বাড়তি নজর রেখে বোলিং স্কিল নিয়ে কাজ করছেন নিয়মিত। যার ফলও একটু একটু করে মিলতে শুরু করেছে। একটানা একই লাইন লেন্থে বল করতে এখন অনেকটাই সাবলীল তিনি। যার সাথে সাথে ধার বেড়েছে গতি ও সুইংয়েরও। এক কথায় লংগার ভার্সনের জন্য একেবারে পার্ফেক্ট প্যাকেজে নিজেকে পরিণত করার জন্য মরিয়া তাসকিন। শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ায় কিছুটা আক্ষেপ থাকলেও তা পুষিয়ে নিতে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে নিজের সেরাটা উজাড় করে দিচ্ছেন তিনি। নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ২ উইকেট নিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন নিয়ে বড় আশা দেখছেন তিনি।

মারুফ
ঢাকা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg