শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

ঝরে পড়া শিশু শিক্ষার্থীদের হাতে ইউএনও’র উপহার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

0Shares

সংক্রামক ব্যাধি করোনার প্রাদুর্ভাবে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায় বন্ধ থাকা গ্রাম অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ঝরে পড়া ঠেকাতে প্রত্যন্ত অঞ্চলে গিয়ে শিশুদের উৎসাহিত করার জন্য তাদের উপহার দিয়েছেন ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।

শনিবার দাপ্তরিক ছুটির দিনে উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবিব ও সহকারী শিক্ষা কর্মকর্তা (প্রাথমিক) মাসুম মিয়াকে নিয়ে উপজেলার কালারুকা ইউনিয়নের বুবরাপুর (দিঘলবন্দ) গ্রামের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের কাছ থেকে কবিতা আবৃত্তি শুনে শুনে প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীদের হাতে তিনি উপহার তুলে দেন এবং শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলে এসব কোমলমতিরা যাতে বই-পুস্তক থেকে দূরে সরে না যায় এজন্য অভিভাবকদের যত্নশীল হওয়ার আহবান জানান।

শনিবার সকালে এর আগে রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওয়াসব্লক স্থাপনের জন্য ভূমি সংক্রান্ত জটিলতা নিরসনে গ্রামবাসীদের নিয়ে মতবিনিময় করে এ সমস্যার সমাধান করেন তিনি। ইউএনও গোলাম কবির জানান, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও সরকার শিক্ষা কার্যক্রম চালিয়ে নিতে নানা উদ্যোগ গ্রহণ করেছে। প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীরা যাতে এ সুবিধা থেকে বঞ্চিত না হয় এবং শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় পড়াশোনা ছেড়ে অন্য কোনো পেশায় না যায় এজন্য তাদেরকে উৎসাহ দেওয়ার জন্য তিনি এ উদ্যোগটি নিয়েছেন।

সুনামগঞ্জ (ছাতক) প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg