শিরোনাম
ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড উচ্ছেদের আধা ঘন্টা পরই ফের হকারদের দখলে ফুটপাত গোয়ালন্দে মাটিবাহী ট্রাক চাপায় শিশুর মৃত্যু, ট্রাকে আগুন দুই নারীর বিরুদ্ধে সমকামীতার অভিযোগ, থানায় হস্তান্তর রাজবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার মানিকগঞ্জে কবরস্থান থেকে ১৮টি কঙ্কাল চুরি! মানিকগঞ্জে বেসরকারি হাসপাতালে অভিযান, তিনটির কার্যক্রম বন্ধ গোয়ালন্দে গাঁজাসহ ‘সাদ্দাম’ গ্রেপ্তার রাজবাড়ীতে ইয়াবা ও টাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গোয়ালন্দে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৪৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম হালিম // রাজবাড়ীর গোয়ালন্দে মাদকদ্রব্যসহ সাথী আক্তার ওরফে কাকলী নামের এক নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল শনিবার বিকেলে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের সামসু মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয় ও তার কাছ থেকে ১০ গ্রাম ওজনের ১০০টি নিষিদ্ধ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আজ রবিবার দুপুরে আদালতের নির্দেশে ওই নারীকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার পরিদর্শক (তদন্ত) ও দায়িত্বপ্রাপ্ত ওসি মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবী বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গ্রেপ্তার সাথী আক্তার ওরফে কাকলী (২৭) একজন পেশাদার মাদক কারবারি। সে ঝিনাইদহের মহেশপুর থানার সামন্ত গ্রামের মোঃ আইয়ুব আলীর স্ত্রী। দীর্ঘদিন যাবত ওই নারী গোয়ালন্দের দৌলতদিয়া ইউনিয়নের সামসু মাস্টার পাড়ায় পান্নু মোল্লার বাড়িতে ভাড়ায় থেকে এলাকায় বিভিন্ন মাদক ব্যবসার কাজ চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg