শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

গোয়ালন্দে পদ্মায় পানি বেড়ে বিপদসীমার ১৭ সেন্টিমিটার উপরে

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম (হালিম)//
গোয়ালন্দে পদ্মা নদীর পানি বেড়ে বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। উপজেলা পানি উন্নয়ন বোর্ড অফিস সূত্র জানিয়েছে, আজ শুক্রবার সকাল ৬টা পর্যন্ত চব্বিশ ঘন্টায় পদ্মা নদীর গোয়ালন্দ পয়েন্টে ৮ সেন্টিমিটার পানি বেড়ে বিপদসীমার ১৭ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হয়। এতে উপজেলার দৌলতদিয়া, দেবগ্রাম, ছোটভাকলা ও উজানচর ইউনিয়নের নদী তীরবর্তী বিস্তীর্ণ এলাকা ফের প্লাবিত হয়েছে।

পানি বৃদ্ধির পাশাপাশি পদ্মায় বয়ে যাওয়া প্রবল স্রোতে ও পানির ঘূর্ণিপাকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের আজিজ মুন্সীরপাড়া ও দৌলতদিয়া ইউনিয়নের বেপারীপাড়া গ্রাম
এলাকায় নদীর পাড়ভাঙন শুরু হয়েছে। রক্ষা পেতে ওই দুই গ্রামের বাসিন্দাদের অনেকেই তাদের ঘরবাড়ি ভেঙে, গাছপালা কেটে নিরাপদ স্থানে চলে যাচ্ছেন।

এদিকে বিআইডাব্লিউটিসির দৌলতদিয়া ঘাট অফিস সূত্র জানিয়েছে, প্রবল স্রোতের কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে চলাচলকারি ফেরিগুলো স্বাভাবিক গতিতে চলতে পারছে না।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg