ঢাকাস্থ পাংশা কালুখালী উপজেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি এ্যাডভােকেট আব্দুর রাজ্জাক মিয়া আর নেই

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 20
    Shares

ঢাকাস্থ পাংশা কালুখালী উপজেলা সমিতি ও রাজবাড়ী জেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভােকেট আব্দুর রাজ্জাক মিয়া গতকাল শুক্রবার সকাল ৬ টায় মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রলিভার হাসপাতালে করােনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, দুইছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়, স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

পেশাগত জীবনে তিনি বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র অ্যাডভােকেট হিসেবে সুনামের সাথে আইন পেশার মর্যাদা রক্ষা করেছেন বলে তার জুনিয়র এ্যাডভােকেট ও সমসাময়িক আইনজীবিরা মন্তব্য করেছেন। মরহুমের গ্রামের বাড়ী রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মুসিদহে এক সভ্রান্ত মুসলিম পরিবারে।
ঢাকায় বসবাস করলেও তিনি বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে এলাকায় অবস্থান করেছেন। এলাকার মানুষ যে কোন সমস্যায় পড়লে তার কাছে ছুটে গেছেন। অনেক গরীব
ও মেধাবী ছাত্র-ছাত্রীদের পড়ালেখার খরচ যুগিয়েছেন। বিনা পয়সায় আইনী সহায়তা করেছেন
মরহুম মােঃ আব্দুর রাজ্জাক মিয়া। তিনি প্রিয়ভাষী নামক একটি জাতীয় সাপ্তাহিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক ছিলেন। তার মৃত্যুতে রাজবাড়ী জেলাবাসী একজন মেধাবী আপনজনকে হারালাে।
ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতি ও ঢাকাস্থ পাংশা-কালুখালী সমিতি ও সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতি তার মৃত্যুতে গভীর শােক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মরহুমের মৃত্যুতে গভীর শােকজানিয়েছেন বাংলাদেশের সাবেক প্রধান নির্বাচন কমিশনার মােহাম্মদ আবু হেনা, ডিডিসি লি: এমডি প্রকৌশলী একেএম রফিক উদ্দিন, রাজবাড়ী -২ আসনের এমপি মােঃ জিল্লুল হাকিম, আকতার ফার্নিসার্স ও বাংলা টিভির চেয়ারম্যান কে.এম আকতারুজ্জামান, রাজবাড়ী -২ আসনের সাবেক এমপি নাসিরুল হক সাবু, সাবেক অতি: সচিব মােতাহার হােসেন, সাবেক সচিব খন্দকার মােঃ
আসাদুজ্জামান, অতি: ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম, ঢাকাস্থ রাজবাড়ী জেলা সমিতির সাধারন সম্পাদক এন.এ.এম ইফতেখার রফিক, পরিসংখ্যান কর্মকর্তা মােঃ মঞ্জুর কাদীরসহ কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী-প্রমুখ।

জুলফিকার আলী

Facebook Comments


এ জাতীয় আরো খবর