শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

গোয়ালন্দ মোড়ে “রোজা জিম এন্ড ফিটনেস ক্লাব” এর উদ্বোধন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

0Shares

জহুরুল ইসলাম (হালিম)//গোয়ালন্দ মোড়’এ “মাদক ছেড়ে ব্যায়াম করো, সুন্দর ও সুস্থ্য জীবন গড়ো” এই শ্লোগানকে সামনে রেখে যুব সমাজকে মাদকমুক্ত ও এলাকাবাসীর সু-স্বাস্থ্য রক্ষায় রোজা গ্রুপ’র “রোজা জিম এন্ড ফিটনেস ক্লাব’র শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে গোয়ালন্দ মোড় এর প্রানকেন্দ্র কাজী সুপার মার্কেটে পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খানখাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম লাল এ জিম সেন্টারের শুভ উদ্ভোধন করেন।

“রোজা জিম এন্ড ফিটনেস ক্লাবের সত্যাধিকারি মোঃ সালাউদ্দিন’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল গফুর উপদেষ্টা সদস্য জেলা আওয়ামী লীগ রাজবাড়ী,মোঃ ফজলুল হক সহ-সাধারণ সম্পাদক সদর উপজেলা আওয়ামী লীগ রাজবাড়ী, মোঃ সানাউল্লাহ বিশ্বাস সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা আওয়ামী লীগ রাজবাড়ী, মোঃ আমীর আলী মোল্লা সভাপতি খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ নাসির উদ্দীন রনি সাংগঠনিক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ গোয়ালন্দ, মোঃ আতিক আল আলম সাধারণ সম্পাদক জাসদ খানখাপুর ইউনিয়ন।

মোঃ সালাউদ্দিন মোল্লা সবার উদ্দেশ্যে বলেন আমি এই রোজা জিম এন্ড ফিটনেস ক্লাবের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাই, আমাকে সবাই দোয়া করবেন আমি যেন মানুষের সেবা করতে পারি।
আরো বলেন রোজা গ্রুপের মুল উদ্দেশ্য হচ্ছে সল্প খরচের মধ্যে মানুষের সেবা প্রদান করা, আবারো সকলের নিকট দোয়া চেয়ে উদ্বোধন অনুষ্ঠানের সমাপ্ত করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg