শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

ছাতকে পূর্বশত্রুতায় অসহায় কৃষকের সবজি গাছের চারা কর্তন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

0Shares

সুনামগঞ্জের ছাতকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন অসহায় বর্গা চাষী কৃষকের সৃজিত বাগানের প্রায় ৪শ টি লাউ ও কুমড়ার চারা গাছ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

থানায় অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাও ইউনিয়নের রামনগর (দশঘর) গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে হাজী ছমরু মিয়ার সাথে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বাগইন গ্রামের মৃত আবুল বশরের ছেলে ইসলাম মিয়ার সাথে। এ বিরোধকে কেন্দ্র করে গত শুক্রবার রাত প্রায় সাড়ে ১১টায় ছমরু মিয়ার সৃজিত বাগানে জোর পূর্বক প্রবেশ করে প্রায় ৪শ টি লাউ ও কুমড়ার চারা গাছ কেটে উপড়ে ফেলে দেয়। এতে ছমরু মিয়ার প্রায় ৩লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হওয়ায় অসহায় এ বর্গা চাষী কৃষক নিরুপায় হয়ে প্রতিপক্ষের লোকজন তাকে প্রান নাশের হুমকি দেওয়ায় তিনি নিরুপায় হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ছমরু মিয়া জানান, আমি ৩ বার বন্যায় ক্ষতিগ্রস্থ হয়ে মানুষের কাছ থেকে টাকা ঋন নিয়ে অনেক স্বপ্ন বুকে লালন করে সবজি বাগানটি সৃজন করি। কিন্তু ইসলাম মিয়া ও তার লোকজন আমার বাগানটি কেটে ফেলে আমাকে ও আমার পরিবারের লোকজনদের বেকার করে ফেলেছে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

এ ব্যাপারে ছাতক থানার জয়নাল জানান, ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেছি। স্থানীয় ইউপি সদস্য তার জিম্মায় নিয়ে মীমাংসা করার জন্য রেখেছেন। মীমাংসা না হলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব।

ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg