শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

সব জায়গায় মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করল সরকার

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

বিশেষ প্রতিনিধি: করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারির উদ্ভূত পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষে সব জায়গায় মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করেছে সরকার। এক্ষেত্রে ১২টি স্থান উল্লেখ করে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার ( ২১ জুলাই) এ সংক্রান্ত একটি পরিপত্র জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ। এতে সংশ্লিষ্ট অফিস কর্তৃপক্ষকে বিষয়টি নিশ্চিত করতে বলা হয়েছে।

এতে বলা হয়, সব ধরনের অফিসে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট অফিসে আগত সেবা গ্রহীতাগণকে বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করতে হবে। এছাড়া সকল হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, শপিংমল, বিপণীবিতান, দোকান, হাটা-বাজার, গণপরিবহন, গার্মেন্টস, হকার, রিকশা, ভ্যান, পথচারী, হোটেল, রেস্টুরেন্টে আগতদেরও আবশ্যিকভাবে মাস্ক ব্যবহার করতে হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg