শিরোনাম
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা

পাংশায় মা ইলিশ ধরা বন্ধে সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 218
    Shares

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৎস্য অধিদপ্তরের আয়োজনে মা ইলিশ রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস এর সভাপতিত্বে এই অনুষ্ঠানটি পরিচালিত হয়। অতিথি হিসেবে ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি নুজহাত তাসমীন আওন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া খাতুন, উপজেলা মৎস্য অফিসার মোস্তারিনা আফরোজ, উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ মাহবুব হোসেন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শাহারিয়ার, সাংবাদিক এস এম রাসেল কবির, মুক্তার হোসেন, মাসুদ রানা সিসির প্রমুখ।

এই আলোচনা সভায় আগামী ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত মা ইলিশ শিকার, আহরণ, পরিবহণ, বাজারজাত নিষিদ্ধ ঘোষণা করেছেন সরকার। নিষিদ্ধ সময়ে পাংশার নদী পথে কোন প্রকার ইলিশ শিকার করতে দেয়া হবে না বলে ঘোষণা দেয়া হয় ট্যাস্ক ফোর্স কমিটির সভায়।

পাংশা প্রতিনিধি
আলামীন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর