শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

পাংশায় মা ইলিশ ধরা বন্ধে সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৮২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

0Shares

বুধবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৎস্য অধিদপ্তরের আয়োজনে মা ইলিশ রক্ষা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস এর সভাপতিত্বে এই অনুষ্ঠানটি পরিচালিত হয়। অতিথি হিসেবে ছিলেন, উপজেলা সহকারী কমিশনার ভুমি নুজহাত তাসমীন আওন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া খাতুন, উপজেলা মৎস্য অফিসার মোস্তারিনা আফরোজ, উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ মাহবুব হোসেন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা শাহারিয়ার, সাংবাদিক এস এম রাসেল কবির, মুক্তার হোসেন, মাসুদ রানা সিসির প্রমুখ।

এই আলোচনা সভায় আগামী ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত মা ইলিশ শিকার, আহরণ, পরিবহণ, বাজারজাত নিষিদ্ধ ঘোষণা করেছেন সরকার। নিষিদ্ধ সময়ে পাংশার নদী পথে কোন প্রকার ইলিশ শিকার করতে দেয়া হবে না বলে ঘোষণা দেয়া হয় ট্যাস্ক ফোর্স কমিটির সভায়।

পাংশা প্রতিনিধি
আলামীন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg