শিরোনাম
গোয়ালন্দে বিনা নোটিশে‘মধুমতি এক্সপ্রেস’ট্রেন চলাচল বন্ধ, প্রতিবাদে রেল স্টেশনে মানববন্ধন পাংশার বাহাদুরপুর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাট থেকে ডিবি পুলিশ ও র‌্যাবের হাতে গাঁজা, অবৈধ বিয়ার সহ ২ জন আটক ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বেলগাছিতে মানববন্ধন গোয়ালন্দে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন কালুখালীর বোয়ালিয়াতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে রেলমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দ্বিতীয় বিশ্বযুদ্ধের স্মৃতি নিয়ে কুমিল্লার ওয়ার সিমেট্রি মাংস ফ্রিজে কতদিন পর্যন্ত সংরক্ষণ করা নিরাপদ রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

মোংলায় মাস্ক পরিধান বাধ্যতামুলক করতে পুলিশের অভিযান, ৩২ জনকে অর্থদন্ড

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 76
    Shares

চলমান করোনাভাইরাস পরিস্থিতিতে ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করতে মোংলা পৌর শহরে অভিযান শুরু করেছে পুলিশ।

বুধবার(৩০সেপ্টেম্বর) দুপুরে শহরের চৌধুরীর মোড়, তাজমহল রোড, শেখ আ. হাই সড়ক ও তালুকদার আব্দুল খালেক সড়কে অভিযান চালায় পুলিশ সদস্যরা।

এ সময় মুখে মাস্ক ব্যবহার না করার দায়ে পথচারী ও দোকানিদের একত্রিত করা হয় শহরের চৌধুরীর মোড়ে। পরে সহকারী কমিশনার(ভূমি) নয়ন কুমার রাজবংশী’র পরিচালনায় সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৩২ জনকে বারো হাজার ১০০টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

পাশাপাশি জরিমানা দিতে ব্যর্থ হওয়া ব্যক্তিদেরকে ১৫ দিনের সাজা দেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার।

এ সময় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল বাহার চৌধুরী, ওসি (তদন্ত) তুহিন মন্ডল উপস্থিত ছিলেন।

এই সময় দন্ডিত হত দরিদ্রদ্রদের মাঝে মাস্ক প্রদান করেন থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী বলেন, মাস্ক পরিধান না করে রাস্তার বের হওয়া প্রত্যেক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। করোনা সংক্রমণ থেকে নিজে ও অপরকে বাঁচতে হলে অবশ্যই মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করতে হবে। এ জন্য পুলিশের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মোংলা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর