শিরোনাম
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা

রাজবাড়ী বাজারে ৩ মাংস ব্যবসায়িকে জরিমানা

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 24
    Shares

জবাই খানায় অস্বাস্থ্যকর পরিবেশে ছাগল জবাই করায় রাজবাড়ী বাজারের তিন মাংস ব্যবসায়িকে ২১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মােঃ হাবিবুল্লাহ হাবিব। জরিমানা প্রদানকারী হচ্ছে রাজবাড়ী মাংস বাজারের মােঃ আবজাল হােসেন, আব্দুস সাত্তার ও আবেদ আলী মােল্লা। এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলার প্রাণীসম্পদ কর্মকর্তা খায়ের উদ্দিন আহম্মেদ।

রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মােঃ হাবিবুল্লাহ হাবিব জানান, অস্বাস্থ্যকর পরিবেশে কোন ভাবেই কোন পশু জবাই করা যাবে না। অস্বাস্থ্যকর পরিবেশের কথা শােনার পর অভিযান চালিয়ে ৩ ব্যবসায়িকে জরিমানা করেছি। জবাইখানা যাতে পরিষ্কার পরিচ্ছন্ন থাকে সেজন্য পৌর কর্তৃপক্ষ ও ব্যবসায়িদের নির্দেশ প্রদান করেছি। জনস্বার্থে আমাদের এই অভিযান চলমান থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর