শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

0Shares

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আজ ২৮ সেপ্টেম্বর বিকাল ৪ ঘটিকার সময় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব কাজী ইরাদত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব প্রদীপ্ত চক্রবর্তী কান্ত।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন জনাব নুরুজ্জামান মিয়া সভাপতি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ এবং সঞ্চালনায় ছিলেন শ্রী বিপ্লব কুমার ঘোষ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ।
আলোচনা সভা ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, গোয়ালন্দ উপজেলা যুবলীগ, পৌর যুবলীগ, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগ, পৌর কৃষক লীগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা যুব মহিলা লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্থতা ও সার্বিক সাফল্য কামনা করে বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষ করে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান পরিচালনা করা হয়।
মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর সুস্থতা ও সার্বিক সাফল্য কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। আলোচনা ও মিলাদ মাহফিল শেষে নেতা ও কর্মীদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

গোয়ালন্দ প্রতিনিধি
ফিরোজ আহমেদ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg