শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে রাস্তায় পড়ে থাকা মুমূর্ষু রোগীকে চিকিৎসা সেবা প্রদান

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

0Shares

গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের স্বেচ্ছাসেবী একটি দলের মহানুভবতায় ২য় দফা চিকিৎসাসেবা পেলেন রাস্তায় পড়ে থাকা একটি মুমূর্ষু ব্যক্তি। মুমূর্ষ ব্যক্তিটি গত শুক্রবার হাসপাতালে ভর্তি হয় এবং হাসপাতাল কর্তৃপক্ষ তাকে চিকিৎসা সেবাও প্রদান করেন কিন্তু তিনি ভর্তি থাকতে না চাইলে হাসপাতাল থেকে স্বেচ্ছায় চলে আসেন । কয়েকদিন যাবত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিচে রাস্তায় পড়ে থাকেন। পড়ে থাকা অবস্থায় অনেকে দেখলেও কেউ সাহায্যের হাত বাড়ায়নি।
গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গোয়ালন্দ সাইক্লিস্ট সদস্য দের মধ্যে ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় করার আয়োজন করা হয় এবং ক্লাবের স্বেচ্ছাসেবী একটি দল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তারা পড়ে থাকা সেই ব্যক্তিকে দেখতে পান। গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের কোষাধক্ষ্য মোঃ শফিক মন্ডল পড়ে থাকা ব্যক্তির দিকে এগিয়ে যান এবং ক্লাবের সদস্যদের সাথে আলোচনা করে তাকে চিকিৎসা সেবা প্রদান করান।

পড়ে থাকা মুমূর্ষু ব্যক্তিকে নিয়ে গতকাল ছবিসহ জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকায় একটি সংবাদ ছাপা হয়।

গোয়ালন্দ ব্লাড ডোনার্স ক্লাবের কোষাধ্যক্ষ মো শফিক মন্ডল রাজবাড়ী টেলিগ্রাফ কে বলেন। আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে গেলে মুমূর্ষ ব্যক্তিটিকে রাস্তায় পড়ে থাকতে দেখি। তখন আমরা তার দিকে এগিয়ে যাই এবং ব্যক্তিটিকে কয়েকজন ধরে গোসল করাই। এসময় আমাদেরকে দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডাঃ নিতাই কুমার, ডাঃ জাকির হোসেন এবং দুইজন নার্স আমাদের সহযোগিতা করেন। মুমূর্ষ ব্যক্তিটিকে গোসল করিয়ে আমাদের নিজস্ব অর্থায়নে কেনা নতুন কাপড় পরিয়ে তাকে হসপিটালে ভর্তি করাই এবং সসুচিকিৎসা প্রদানের ব্যবস্থা করি।

এসময় স্বেচ্ছাসেবী হিসেবে উপস্থিত ছিলেন ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিলন, শফিক মন্ডল, কলিন্স, আরাফাত সহ প্রমুখ।

গোয়ালন্দ প্রতিনিধি
ফিরোজ আহমেদ

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg