শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

রাজবাড়ীতে পালিত হলো দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্মদিন

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ৭৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 46
    Shares

সোমবার (২৮সেপ্টেম্বর) রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে বিকাল ৫ টায় আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলি। গাছ বিতরণের পর আলোচনা সভা ও দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজ ইরাদত আলী।

প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন,
বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজনজন্মদিন। প্রধানমন্ত্রী দেশ ও জাতির কল্যাণের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা শুধু দেশের যোগ্য প্রধানমন্ত্রী নয়, তিনি বিশ্ব নেতাদের মধ্যে অন্যতম একজন নেতা।

আলোচনা সভা অনান্যেদের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ,জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উজির আলী শেখ, মহিলা আওয়ামী লীগের সভনেত্রী তানিয়া সুলতানা কঙ্কন, কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, শ্রমিক লীগের সভাপতি রাকিবুল হাসান পিন্টু প্রমুখ।

বক্তব্য শেষে মিলাদ মাহফিল হয়, এবং সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর