শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

পাংশায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৯৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

0Shares

পাংশা উপজেলা আওয়ামী লীগ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন আহমেদ হোসেন সহসভাপতি পাংশা উপজেলা আওয়ামী লীগ, আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, সাবেক উপজেলার আওয়ামীলীগের সভাপতি মোঃ শফিকুল মরসেদ আরুজ ও পাংশা ছাত্র-লীগের সভাপতি শহিদুল ইসলাম মারুপ এবং উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ প্রমুখ।

এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্থতা ও সার্বিক সাফল্য কামনা করে বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষ করে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠান পরিচালনা করা হয়। মিলাদ মাহফিল শেষে প্রধানমন্ত্রীর সুস্থতা ও সার্বিক সাফল্য কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। আলোচনা ও মিলাদ মাহফিল শেষে নেতা ও কর্মীদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

পাংশা প্রতিনিধি
আলামীন হোসেন শাকির

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg