শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৫৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

0Shares

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আজ (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় রাজবাড়ি সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে কলেজ ক্যাম্পাসে অর্ধশতাধিক ফলজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয় এবং পরে সরকারি কলেজ মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজবাড়ী সরকারি কলেজের সহকারী অধ্যক্ষ অশোক কুমার ঘোষ গণিত বিভাগের প্রভাষক অদ্বৈত কুমার দাস, রাজবাড়ী পৌরছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজিদ মাহমুদ খায়রুল,রাজবাড়ী কলেজ শাখা ছাত্রলীগের আলাল,মেহেদী হাসান,রাহাত শেখ, জাহিদ শেখ,সম্রাট, খায়রুল ইসলাম,সোহান,মৃদুল,পাভেল। এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জিসান খান সহ প্রমুখ।

প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষ্যে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল প্রসঙ্গে রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আলাল বলেন,” রাজবাড়ী জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু ভাই এর অনুপ্রেরণায় ও জেলা ছাত্রলীগের নির্দেশনায় রাজবাড়ী সরকারী কলেজ ছাত্রলীগের উদ্যোগে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মাহফিলে জননেত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়। তিনি যেন তার বাবার স্বপ্ন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারেন দোয়া মাহফিলে এই কামনা করা হয়।”

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg