শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

মাগুরা জেলার মহম্মদপুর উপজেলায় মাতৃত্বকালীন ভাতা কার্ড ও শিশু খাদ্য বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৩৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

0Shares

মাগুরা জেলায় মহম্মদপুর উপজেলায় মাতৃত্বকালীন ভাতা কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার। সোমবার মহম্মদপুর উপজেলা পরিষদ হলরুমে এ কার্ড বিতরণের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় সচিব কাজী রওশন আক্তার বলেন, কোভিড-১৯ নিয়ন্ত্রণে সরকার সর্ব্বোচ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সকলকে মাস্ক পরে স্বাস্থ বিধি মেনে সচেতনতার সাথে চলাফেরা ও দৈনন্দিন কার্যক্রম করতে হবে। করোনা মুক্ত হয়ে আবার আমরা স্বাভাবিক জীবনে ফিরে আসব বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি আরো বলেন, দেশে পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুদ আছে খাদ্যের অভাব হবেনা। এ সময় তিনি শিশুদের মাঝে হরলিকস, মৌসুমি ফল, ডিম ও পুষ্টিকর প্যাকেট বিস্কুট বিতরণ করেন। এ উপজেলায় চলতি অর্থ বছর ১৩৪৪ মাকে মাতৃত্বকালীন ভাতা প্রদান করছে সরকার।

মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, মাগুরা জেলা মহিল বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ফাতেমা জোহরা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বরকত আলী। মহম্মদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনুষ্ঠান পরিচালনা করেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg