শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

মোংলায় জাতীয় ভিটামিন’এ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

0Shares

মোংলায় জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার(২৪সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃজীবিতেশ বিশ্বাস এর সভাপতিতত্বে এ অবিহতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার,সহকারী কমিশনার(ভূমি)নয়ন কুমার রাজবংশী,উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী প্রমুখ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্য বলেন,আগামী ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর, পক্ষকাল ব্যাপী সারাদেশে একসাথে জাতীয় ভিটামিন ‘এ’প্লাস ক্যাম্পেইন পরিচালিত হবে। এই ক্যাম্পেইন চলাকালীন ৬ মাস থেকে ১১ মাস বয়সী বাচ্চাদের একটি নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হবে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিভাগ মোংলা সর্বোচ্চ সতর্কতা ও করোনা প্রটোকল মেনে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর আয়োজন করা হবে। মাস্ক পরিধান করে, সামাজিক দুরত্ব বজায় রেখে সকলকে তাদের শিশুকে নির্ধারিত তারিখের মধ্যে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়াতে হবে।

মোংলা(বাগেরহাট)প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg