শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ী জেলা মানবাধিকার সভাপতিকে প্রাণ নাশের হুমকি,থানায় জিডি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা আইন সংস্থাকেন্দ্রের আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সভাপতি মোঃ সজিব ফকিরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। বৃহস্পতিবার সজিব ফকির গৌরীপুর বাজার এলাকায় সংবাদ সম্মেলন করে প্রাণ নাশের হুমকি দাতাদের নাম প্রকাশ করেন। খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রে গতকাল সজিব ফকির জিডি করেন।

তিনি শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মোঃ খলিল মোল্লা (৫৫), মোঃ আজাদ শেখ (৩৮), ইছাক আলী খান (৬০) ও বাবলু প্রামানিক (৪৮) এর বিরুদ্ধে প্রাণ নাশের অভিযোগ করেন। তিনি জানান, মাটি ও বালু ব্যবসায় তার সুনাম রয়েছে। এলাকার চাঁদাবাজরা চাঁদা না পেয়ে তাকে প্রাণ নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

তাহাদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা ও জিডি রয়েছে। এলাকাবাসী জানান, গরীবের বন্ধু সজিব ফকির আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তাই এলাকার কিছু লোক তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

সোহাগ মিয়া, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg