শিরোনাম
বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ বৃষ্টির আশায় নামাজ শেষে অঝোরে কাঁদলেন মুসল্লিরা

রাজবাড়ী জেলা মানবাধিকার সভাপতিকে প্রাণ নাশের হুমকি,থানায় জিডি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা আইন সংস্থাকেন্দ্রের আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সভাপতি মোঃ সজিব ফকিরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। বৃহস্পতিবার সজিব ফকির গৌরীপুর বাজার এলাকায় সংবাদ সম্মেলন করে প্রাণ নাশের হুমকি দাতাদের নাম প্রকাশ করেন। খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রে গতকাল সজিব ফকির জিডি করেন।

তিনি শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মোঃ খলিল মোল্লা (৫৫), মোঃ আজাদ শেখ (৩৮), ইছাক আলী খান (৬০) ও বাবলু প্রামানিক (৪৮) এর বিরুদ্ধে প্রাণ নাশের অভিযোগ করেন। তিনি জানান, মাটি ও বালু ব্যবসায় তার সুনাম রয়েছে। এলাকার চাঁদাবাজরা চাঁদা না পেয়ে তাকে প্রাণ নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

তাহাদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা ও জিডি রয়েছে। এলাকাবাসী জানান, গরীবের বন্ধু সজিব ফকির আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তাই এলাকার কিছু লোক তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

সোহাগ মিয়া, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg