শিরোনাম
মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা রাজবাড়ীতে তুলে নিয়ে কিশোরীকে বিয়ে, কাজিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ফুডপ্যান্ডা এবার রাজবাড়ীতে মরহুম গোলাম মোস্তফা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন জামিনে মুক্ত হলেন ছাত্রলীগ নেতা নাহিদুল আলম রাজু রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার

রাজবাড়ী জেলা মানবাধিকার সভাপতিকে প্রাণ নাশের হুমকি,থানায় জিডি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 82
    Shares

রাজবাড়ী জেলা আইন সংস্থাকেন্দ্রের আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সভাপতি মোঃ সজিব ফকিরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। বৃহস্পতিবার সজিব ফকির গৌরীপুর বাজার এলাকায় সংবাদ সম্মেলন করে প্রাণ নাশের হুমকি দাতাদের নাম প্রকাশ করেন। খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রে গতকাল সজিব ফকির জিডি করেন।

তিনি শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মোঃ খলিল মোল্লা (৫৫), মোঃ আজাদ শেখ (৩৮), ইছাক আলী খান (৬০) ও বাবলু প্রামানিক (৪৮) এর বিরুদ্ধে প্রাণ নাশের অভিযোগ করেন। তিনি জানান, মাটি ও বালু ব্যবসায় তার সুনাম রয়েছে। এলাকার চাঁদাবাজরা চাঁদা না পেয়ে তাকে প্রাণ নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

তাহাদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা ও জিডি রয়েছে। এলাকাবাসী জানান, গরীবের বন্ধু সজিব ফকির আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তাই এলাকার কিছু লোক তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

সোহাগ মিয়া, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর