শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ী জেলা মানবাধিকার সভাপতিকে প্রাণ নাশের হুমকি,থানায় জিডি

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলা আইন সংস্থাকেন্দ্রের আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সভাপতি মোঃ সজিব ফকিরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে। বৃহস্পতিবার সজিব ফকির গৌরীপুর বাজার এলাকায় সংবাদ সম্মেলন করে প্রাণ নাশের হুমকি দাতাদের নাম প্রকাশ করেন। খানখানাপুর পুলিশ তদন্তকেন্দ্রে গতকাল সজিব ফকির জিডি করেন।

তিনি শহীদ ওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মোঃ খলিল মোল্লা (৫৫), মোঃ আজাদ শেখ (৩৮), ইছাক আলী খান (৬০) ও বাবলু প্রামানিক (৪৮) এর বিরুদ্ধে প্রাণ নাশের অভিযোগ করেন। তিনি জানান, মাটি ও বালু ব্যবসায় তার সুনাম রয়েছে। এলাকার চাঁদাবাজরা চাঁদা না পেয়ে তাকে প্রাণ নাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে।

তাহাদের বিরুদ্ধে থানা ও আদালতে একাধিক মামলা ও জিডি রয়েছে। এলাকাবাসী জানান, গরীবের বন্ধু সজিব ফকির আগামীতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। তাই এলাকার কিছু লোক তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে।

সোহাগ মিয়া, গোয়ালন্দ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg