শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

রাজবাড়ীর খানগঞ্জে মানবতা ব্লাড ফাউন্ডেশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

0Shares

একের রক্তে অন্যের প্রাণ, রক্তই হোক আত্মার বাঁধন, রক্ত দিন জীবন বাঁচান।

এই স্লোগানকে সামনে রেখে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে মানবতা ব্লাড ফাউন্ডেশন খানগঞ্জ (বেলগাছি) রাজবাড়ী । গতবছর ২৩ সেপ্টেম্বর,২০১৯ ইং তারিখে আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু করে সংগঠনটি স্বেচ্ছাসেবীদের নিরলস পরিশ্রমে ১ বছর অতিক্রম করেছে সংগঠনটি। রক্ত দানের পাশাপাশি করোনাকালীন সময়েও থেমে থাকেনি এই সামাজিক সংগঠনটির কাজ । শুধু রক্তদান নয় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অসহায়দের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
রক্ত দানের পাশাপাশি করোনা চলাকালীন সময়ে এই‌ সংগঠনটি গ্রামের প্রত্যন্ত অঞ্চলে মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্য সচেতনতা বিষয়ে অবহিত করে। সেই সাথে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে মাস্ক বিতরণ অব্যহত রেখে চলেছে । বর্তমান মহামারিতেও এই সংগঠনের স্বেচ্ছাসেবীরা রক্ত দান করে চলছে এবং অসহায় মানুষ পাশে দাঁড়িয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর ) রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের দাদপুর হাট (বেলগাছি বাজার) এ মানবতা ব্লাড ফাউন্ডেশন খানগঞ্জ (বেলগাছি) রাজবাড়ী এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও ১ম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আতাহার হোসেন তকদির,চেয়ারম্যান খানগঞ্জ ইউনিয়ন পরিষদ,রাজবাড়ী সদর, রাজবাড়ী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল মালেক প্রামানিক- সাবেক চেয়ারম্যান খানগঞ্জ, ইউ,পি, রাজবাড়ী, আব্দুল আজিজ সাবেক প্রধান শিক্ষক বেলগাছি বালিকা উচ্চ বিদ্যালয় খানগঞ্জ, স্মৃতি ইসলাম – পরিচালক, রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব,আরও উপস্থিত ছিলেন তৌহিদুজ্জামান চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বলেন, রক্ত আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। এই রক্তের মাধ্যমেই মানুষের জীবন বাঁচে। আজ এই তরুণ প্রজন্মরা যা করছে সত্যিই প্রশংসনীয়। আসলে সংগঠনের সাথে তরুণ প্রজন্মরা যদি থাকে তাহলে তারা মাদক থেকেও দূরে থাকবে। অনেকেই বলেন, এই সংগঠনের মাধ্যমে খুব সহজেই তারা ব্লাড পেয়ে যায়। সবাই সংগঠনের জন্য দোয়া ও মঙ্গল কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শাকিব দেওয়ান- সভাপতি, মানবতা ব্লাড ফাউন্ডেশন, খানগঞ্জ (বেলগাছি) রাজবাড়ী। সার্বিক তত্ত্বাবধানে, শচিন প্রামাণিক,সাধারণ সম্পাদক, মানবতা ব্লাড ফাউন্ডেশন, খানগঞ্জ (বেলগাছি) রাজবাড়ী। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন, আকাশ আহমেদ বিজয়,উপদেষ্টা,মানবতা ব্লাড ফাউন্ডেশন, খানগঞ্জ (বেলগাছি) রাজবাড়ী। আরো উপস্থিত ছিলেন মানবতা ব্লাড ফাউন্ডেশন খানগঞ্জ (বেলগাছি) এর সকল সেচ্চাসেবী ও অন্যান্য সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ। সংগঠনটিকে এগিয়ে নিতে স্বেচ্ছায় পরিশ্রম করে যাচ্ছে সংগঠনটির সকল সদস্যবৃন্দ।

রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg