শিরোনাম
আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা ছাতকে কৃষি অফিসে কৃষকদের মাঝে বিনামূল্যে শাক-সবজির বীজ বিতরণ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত আসন্ন গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ডাঃ আরিফুজ্জামান দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন

দৌলতদিয়া ঘাটকে দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে উপজেলা আওয়ামীলীগের পদক্ষেপ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 239
    Shares

দক্ষিণবঙ্গের ২১ টি জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট। এই ঘাটকে দালাল ও চাঁদাবাজ মুক্ত করতে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামীলীগ পদক্ষেপ গ্রহন করেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়ার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে একটি দল দৌলতদিয়া ঘাট পারাপার সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে আলোচনা করেন। আলোচনায় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসি, বিআইডব্লিউটিএ ও ঘাট পারাপারে কর্মরত প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ।

এই সময়ে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে যে পদক্ষেপ গ্রহণ করেছেন তারই অংশ হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর দিক নির্দেশনায় দৌলতদিয়া ঘাট কে দালাল, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত করতে উপজেলা আওয়ামী লীগের এই প্রয়াস। এসময় তিনি দৌলতদিয়া ঘাট পারাপার সংশ্লিষ্ট কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন আমাদের সহযোগিতায় আপনাদের প্রচেষ্টায় দৌলতদিয়া ঘাট কে দালাল, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত করতে হবে। কেউ যদি গাড়ি পার করতে বেশি টাকা দাবি করেন তাহলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করতে হবে এবং গাড়ি পারাপারে যাতে বেশি টাকা না দিতে হয় এবং কোন গাড়ি যাতে দালালের খপ্পরে না পরে সে ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ সহযোগিতা করবে।
এসময় ঘাট পারাপার সংশ্লিষ্ট কর্মকর্তা বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসি কর্মকর্তারা বলেন আপনাদের এই পদক্ষেপকে স্বাগত জানাই এবং আপনাদের সহযোগিতা থাকলে ঘাট পারাপারে কোনও প্রকার দালালি, চাঁদাবাজি ও দুর্নীতি না হয় সে ব্যাপারে আমরা সর্বাত্মক কাজ করে যাব।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মন্ডল, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, দৌলিতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ প্রামানিক, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, ছোটভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল সেখ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়, পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ, সাধারণ সম্পাদক আকাশ সাহা,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সাব্বির খান মুন্নু সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আশা করা যাচ্ছে উপজেলা আওয়ামী লীগের পদক্ষেপ বাস্তবায়ন হলে দৌলতদিয়া ঘাট দালাল, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত হবে।

গোয়ালন্দ প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর