শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

বসন্তপুরে ইউনিয়নে এস.এস.ও.বি ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

0Shares

প্রানঘাতী করোনা ভাইরাসের সংক্রামন রোধে বাজার-ঘাটে থাকা মাস্কহীন ভাসমান মানুষের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি করেছে মানবিক সংগঠন “সোশ্যাল সার্ভিস অর্গানাইজেশান বসন্তপুর-এস.এস.ও.বি”।

বসন্তপুর ইউনিয়ন এর বিভিন্ন হাট-বাজারে, অটো যোগে ঘুরে মোট ১১শত মাস্ক বিতরণ করা হয়েছে। বসন্তপুর ইউনিয়ন এর রাজাপুর বাজার, উদয়পুর বাজার, কোলারহাট, বসন্তপুর হাট, জয়পুর ক্লাব সহ বিভিন্ন বাজারে ঘুরে ঘুরে বিতরণ করা হয়েছে এ মাস্ক।

মাস্ক বিতরণ

টিম এস.এস.ও.বি ফাউন্ডেশন এর সংগঠন’টির প্রতিষ্ঠাতা দেওয়ান মো: রিয়ান সহ সদস্য দেওয়ান মো: রিয়াদ, , আশিক মাহমুদ, নাইম, দেওয়ান আলিফ, মেহেদী হাসান উপস্থিত থেকে এ মাস্ক বিতরণ করেন।

এ সময় সংগঠন’টির প্রতিষ্ঠাতা দেওয়ান মো: রিয়ান বলেন,
মানবিক সংগঠন সোশ্যাল সার্ভিস অরগানাইজেশান বসন্তপুর-এস.এস.ও.বি. সকল সময় অসহায় মানুষের পাশে থেকে তার ধারাবাহিকতায় এ পর্যায়ে আমাদের এই মাস্ক বিতরণ কর্মসূচি। এ ছাড়াও আমাদের এস.এস.ও.বি ফাউন্ডেশন অনেক ধরনের মানবিক কাজ করে থাকে। এ মানবিক কাজে যারা সহযোগিতা করেছেন তাদের জানাই অনেক অনেক ধন্যবাদ, এবং এরকম মানবিক কাজ করার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।
তিনি আরো বলেন, আগামীকাল বসন্তপুর বাজারে এবং আরো বিভিন্ন জায়গায় ঘুরে আমরা ৫শত মাস্ক বিতরণ করবো।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg