শিরোনাম
গোয়ালন্দে বিনা নোটিশে‘মধুমতি এক্সপ্রেস’ট্রেন চলাচল বন্ধ, প্রতিবাদে রেল স্টেশনে মানববন্ধন পাংশার বাহাদুরপুর ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাট থেকে ডিবি পুলিশ ও র‌্যাবের হাতে গাঁজা, অবৈধ বিয়ার সহ ২ জন আটক ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বেলগাছিতে মানববন্ধন গোয়ালন্দে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করলেন আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন কালুখালীর বোয়ালিয়াতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে রেলমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা দ্বিতীয় বিশ্বযুদ্ধের স্মৃতি নিয়ে কুমিল্লার ওয়ার সিমেট্রি মাংস ফ্রিজে কতদিন পর্যন্ত সংরক্ষণ করা নিরাপদ রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন

পাংশায় অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪২০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 77
    Shares

রাজবাড়ী জেলার পাংশা থানার কুড়াপাড়া এলাকা থেকে মিজানুর রহমান রিপন (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ও পাংশা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুরি ও লোহার রড ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। রিপন পাংশা উপজেলার কুড়াপাড়া গ্রামের মো. আওয়াল হোসেনের ছেলে।

রাজবাড়ী গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. ওমর শরীফ বলেন, বেশ কিছুদিন ধরে তাদের কাছে তথ্য আসছিল রিপন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার জন্য প্রস্তুতি গ্রহণ করছে।

পুলিশ সেই বিষয়টি আমলে নিয়ে মঙ্গলবার দুপুরে তাকে আটক করে। এ সময় সন্ত্রাসী রিপনের বসতবাড়ী থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুরি, লোহার রডসহ একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর