শিরোনাম
মিজানপুর চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ টুকু মিজি’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত পাংশায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার রাজবাড়ী ডি‌বি পুলিশের অ‌ভিয‌ানে পে‌টের ম‌ধ্যে থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুইজন গ্রেপ্তার রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম

পাংশায় অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৬৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

রাজবাড়ী জেলার পাংশা থানার কুড়াপাড়া এলাকা থেকে মিজানুর রহমান রিপন (৩০) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ ও পাংশা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুরি ও লোহার রড ও একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়। রিপন পাংশা উপজেলার কুড়াপাড়া গ্রামের মো. আওয়াল হোসেনের ছেলে।

রাজবাড়ী গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মো. ওমর শরীফ বলেন, বেশ কিছুদিন ধরে তাদের কাছে তথ্য আসছিল রিপন এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার জন্য প্রস্তুতি গ্রহণ করছে।

পুলিশ সেই বিষয়টি আমলে নিয়ে মঙ্গলবার দুপুরে তাকে আটক করে। এ সময় সন্ত্রাসী রিপনের বসতবাড়ী থেকে একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, তিনটি চাপাতি, রামদা, হাতুরি, লোহার রডসহ একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg