শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

পাংশা উপজেলায় যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৮৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যুবলীগের দলীয় কার্যক্রম জোর দারের লক্ষ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মোঃ সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডা: এ এফ এম সফিউদ্দিন পাতা, উপজেলার যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম সেলিম, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মারুফ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ আরাফাত হোসেন রঙ্গিন।

উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস সভাপতির বক্তব্যে বলেন, আওয়ামী লীগ যুবলীগ ও উপজেলা শাখা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম এম পির দিকনির্দেশনায় যুবলীগ ছাত্রলীগের অভিবাবক জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর দেখানো পথে পাংশা উপজেলা যুবলীগ শক্তিশালী রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে। যুবলীগ সব সময় রাজপথে ছিল আজও আছে থাকবে।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg