পাংশা উপজেলায় যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 111
    Shares

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার যুবলীগের দলীয় কার্যক্রম জোর দারের লক্ষ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জালাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মোঃ সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডা: এ এফ এম সফিউদ্দিন পাতা, উপজেলার যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম সেলিম, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মারুফ, উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ আরাফাত হোসেন রঙ্গিন।

উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস সভাপতির বক্তব্যে বলেন, আওয়ামী লীগ যুবলীগ ও উপজেলা শাখা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো: জিল্লুল হাকিম এম পির দিকনির্দেশনায় যুবলীগ ছাত্রলীগের অভিবাবক জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল এর দেখানো পথে পাংশা উপজেলা যুবলীগ শক্তিশালী রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে। যুবলীগ সব সময় রাজপথে ছিল আজও আছে থাকবে।

পাংশা প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর