শিরোনাম
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা প্রশাসকের বাণী ফাইনালে মাহমুদউল্লাহ একাদশ ও নাজমুল একাদশ গোয়ালন্দে সড়ক দুর্ঘটনা, ২ জন গুরুতর আহত মোংলায় নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশং সমাবেশে অনুষ্ঠিত ‘কোন অবস্থাতেই নারী নির্যাতন মেনে নেওয়া হবেনা- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিট ও সরকারি কাজে বাধা দানের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার রাজবাড়ীতে রেলের জায়গা থেকে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল পাংশাতে দুই জন সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাংশায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করলেন ইউ.এন.ও

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

পাংশা প্রতিনিধি:

২১ জুলাই, মঙ্গলবার রাজবাড়ী জেলার পাংশা থানার শাহামীরপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পাংশা থানার হাবাসপুর ইউনিয়ের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল আলিম মন্ডল এবং ৯নং ওয়ার্ড মেম্বার মুকুল বিশ্বাস ও স্থানিয় ব্যক্তিবর্গ।

পদ্মা নদীতে অতিরিক্ত পানি বৃদ্ধির কারনে নদীর পাড়ের মানুষের ফসলি জমি পানিতে ডুবে যায়। এতে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে দেখা দিয়েছে অভাব। একারনে এদের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। শাহামীরপুর গ্রামের ক্ষতিগ্রস্ত অধিকাংশ পরিবার এই সহযোগিতা পেয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর