শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

রাজবাড়ীর কালুখালী উপজেলার সাবেক চেয়ারম্যান করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কাজী সাইফুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন । গতকাল সোমবার রাজবাড়ীর সিভিল সার্জন বিষয়টি নিশ্চিত করেছেন।

জ্বর, গলা ব্যাথা সহ ঠান্ডা জনিত রোগে তিনি প্রায় এক সপ্তাহ অসুস্থ থাকার পর করোনা নমুনা পরীক্ষা করালে তার পজিটিভ ধরা পরে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। ডাক্তারদের পরামর্শে নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীনে রয়েছেন। কাজী সাইফুল ইসলাম রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

জুলফিকার আলী

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg