শিরোনাম
গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা রাজবাড়ী জেলা পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত বেতনে সংসার চলে না, পদত্যাগের কথা ভাবছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ধর্ষকদের বিরুদ্ধে তীব্র সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ৭ দফা দাবিতে সরকারি কলেজ শিক্ষক সমিতির মানববন্ধন ৭১ উপজেলায় মধ্যে রাজবাড়ীর পাংশাতেও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে গোয়ালন্দ পৌরসভার মেয়র প্রার্থী কি হবেন শেখ শালিমুজ্জামান হিরন ছাতকের পল্লীতে ধর্ষণ মামলায় পুলিশের হাতে যুবক গ্রেফতার

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ১২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 62
    Shares

রাজবাড়ী জেলার পাংশা-মাছপাড়া রেলওয়ে স্টেশনের মাঝে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৭০) এক নারীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (২০ সেপ্টেম্বর ) পাংশা উপজেলার মাছপাড়া দাপাইটা ব্রীজ সংলগ্নে এই ঘটনা ঘটে।

রাজবাড়ী টেলিগ্রাফকে এই তথ্য নিশ্চিত করেছেন রাজবাড়ী রেলওয়ে স্টেশনের সাব ইনস্পেক্টর মশিউর রহমান।

তিনি জানান, আনুমানিক ভোর ৫:০০ টাই মালবাহী ট্রেনে কাটা পড়ে ওই নারী নিহত হন। এলাকার লোকজন ওই নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে রাজবাড়ী রেল পুলিশের কাছে হস্তান্তর করে। লাশের ওয়ারিশ বা আত্নীয় স্বজন পাওয়া যাই নি। আগামীকাল ময়না তদন্তের শেষে লাশটি রাজবাড়ী আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে। এই বিষয়ে জেলা প্রশাসক বরাবর দাফন অনুমতির আবেদন করা হয়েছে।
এবিষয়ে রাজবাড়ী রেলওয়ে থানায় ফৌজদারি কার্যবিধি অনুযায়ী একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর