শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

সুজন বিষ্ণু | নিজস্ব প্রতিবেদক / ২০৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

0Shares

রাজবাড়ী জেলার পাংশা-মাছপাড়া রেলওয়ে স্টেশনের মাঝে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৭০) এক নারীর মৃত্যু হয়েছে। আজ রবিবার (২০ সেপ্টেম্বর ) পাংশা উপজেলার মাছপাড়া দাপাইটা ব্রীজ সংলগ্নে এই ঘটনা ঘটে।

রাজবাড়ী টেলিগ্রাফকে এই তথ্য নিশ্চিত করেছেন রাজবাড়ী রেলওয়ে স্টেশনের সাব ইনস্পেক্টর মশিউর রহমান।

তিনি জানান, আনুমানিক ভোর ৫:০০ টাই মালবাহী ট্রেনে কাটা পড়ে ওই নারী নিহত হন। এলাকার লোকজন ওই নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে রাজবাড়ী রেল পুলিশের কাছে হস্তান্তর করে। লাশের ওয়ারিশ বা আত্নীয় স্বজন পাওয়া যাই নি। আগামীকাল ময়না তদন্তের শেষে লাশটি রাজবাড়ী আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে। এই বিষয়ে জেলা প্রশাসক বরাবর দাফন অনুমতির আবেদন করা হয়েছে।
এবিষয়ে রাজবাড়ী রেলওয়ে থানায় ফৌজদারি কার্যবিধি অনুযায়ী একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg