শিরোনাম
সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব মহানবী হজরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্র করাতে ঢাকায় বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক’কে দৌলতদিয়ায় গণ সংবর্ধনা

ছাতকে দূর্গা পূজা কমিটির সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 24
    Shares

ছাতকে পূজা উদযাপন পরিষদ উপজেলা ও পৌর শাখার উদ্যোগে আসন্ন শারদীয় উৎসব পালনে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ এবং উপজেলার বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি বিশেষ বিবেচনায় এনে শনিবার দুপুরে শহরের রামকৃষ্ণ মিশন সেবাশ্রমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে বৈশিক করোনা মহামারি পরিস্থিতিতে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারী নিদের্শনা এবং পূজা উদযাপন পরিষদ কেন্দ্রিয় কমিটি কর্তৃক প্রেরিত লিখিত নিদের্শনাবলি পাঠ করে শোনানো হয় এবং উপজেলার প্রতিটি পূজা কমিটির নেতৃবৃন্দের হাতে পূজা উদযাপন পরিষদ কেন্দ্রিয় কমিটি কর্তৃক প্রেরিত লিখিত নিদের্শনাবলি সম্বলিত লিফলেট তুলে দেয়া হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. পীযুষ কান্তি ভট্টাচার্য্য’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রবীন্দ্র কুমার দাসের পরিচালনায় অনুৃষ্ঠিত সভায় মাস্ক পরিধান নিশ্চিতকরণসহ দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি অনুসরণ করে প্রতিটি পূজা মন্ডপে যাওয়া-আসার উপর গুরুত্বারোপ করা হয়। এ ছাড়া পূজা মন্ডপে আরতী প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পালাগান, ফটকাবাজী ও স্পীকার বাজানো থেকে বিরত থাকার পরামর্শ দেয়া হয়। আযান ও নামাজের সময় বাদ্যযন্ত্র না বাজানোর জন্য পূজা কমিটির নেতৃবৃন্দকে বিশেষভাবে সতর্ক করে দেয়া হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি, প্রাক্তন অধ্যাপক হরিদাস রায়, পূজা উদযাপন পরিষদ পৌর শাখার সভাপতি মহন্ত কুমার রায়, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিজিত কর, জাউয়া ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মনি শংকর ভৌমিক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক বাবুল পাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের যগ্ম সম্পাদক, সাংবাদিক বিজয় রায়, রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের সাধারন সম্পাদক বাবুল রায়, পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা কমিটির সদস্য কৃপেশ চন্দ, ছাতক গৌরাঙ্গ মহাপ্রভু ও গোপাল জিউর আখড়া পরিচালনা কমিটির সাধারন সম্পাদক তাপস কান্তি দত্ত চম্পু , কালীবাড়ী মন্দির পরিচালনা কমিটির সভাপতি অরুন দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক পঙ্কজ চৌধুরী, পৌর পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রনব দাস, শিক্ষক দুলন তরফদার, গৌরাঙ্গ মহপ্রভুর আখড়া মন্ডপের সভাপতি বিজয় পোদ্দার, ধনিটিলা পূজা মন্ডপের সভাপতি ব্রজেন্দ্র সিংহ, কালীবাড়ি পূজা মন্ডপের সভাপতি করুনা সিন্ধু রায়, সাধারন সম্পাদক মৃদুল দাস, চৈতন্য সংঘের বিশ্বজিত ঘোষ প্রমুখ। এসময় উপজেলা বিভিন্ন পূজা কমিটির সভাপতি-সাধারন সম্পাদকের মধ্যে শংকর কুমার দাস, সিন্টু কুমার দাস, মিটন লাল রায়, দোলন চন্দ্র শর্ম্মা, জুয়েল লাল রায়, তাপস দাস, নিখিল দাস, অমরেশ সরকার, চয়ন দে, সৌরভ রঞ্জন দাস, শিমুল দাস, বীভেশ চন্দ্র দাস, পীযুষ আচার্য্য, শুভ্র সূত্রধর, কৃষ্ণ দাস, অনিল দেবনাথ, অমর দেবনাথ, রাজীন্দ্র দেবনাথ, পান্ডব দাসসহ পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. পীযুষ কান্তি ভট্টাচার্য্য সনাতন ধর্মাবলম্বিদের সর্ব বৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসব সুন্দরভাবে সম্পন্ন করতে বরাবরের মতো সকল ধর্মবর্ণের মানুষের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন। সভায় হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রিয় সভাপতি, মুক্তিযুদ্ধর সেক্টর কমান্ডার মেজর জেনারেল সি আর দত্তের মৃত্যুতে শোক প্রস্তাব এনে এ নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

সুনামগঞ্জ(ছাতক) প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর